শিরোনাম :

মৎস বিল লীজের দাবিতে মানববন্ধন


সোমবার, ১৬ জানুয়ারি ২০১৭, ০৪:৩০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মৎস বিল লীজের দাবিতে মানববন্ধন

রংপুর প্রতিনিধি: রংপুরের মিঠাপুকুর উপজেলার মিলনপুর মৎস বিল মৎসজীবীদের নামে লিজ বরাদ্ধ ও জীবনের নিরাপত্তা চেয়ে রংপুরে মানববন্ধন, বিক্ষোভ মিছিল করেছে মৎসজীবীরা।

মিলনপুর মাঝিপাড়া মৎসজীবী সমবায় সমিতি লিঃ সোমবার এ কর্মসূচী পালন করে। পরে তারা বিভাগীয় কমিশনারের কাছে একই দাবিতে স্মারকলীপী প্রদান করে।

বেলা টায় রংপুর প্রেসক্লাব চত্তরে মানববন্ধনে বক্তারা বলেন রংপুরের মিঠাপুকুর উপজেলার মিলনপুর মৎস বিল বংশ পরম্পরায় প্রকৃত মৎসজীবীরা লীজ গ্রহন করে আসছেন। কিন্তু এবছর হিয়ালার পাড় মৎসজীবী সমিতিকে লীজ প্রদান করা হয়েছে। যে সমিতির কোন সদস্যই মৎসজীবী নয়।

বক্তারা অভিযোগ করেন এ নিয়ে মাঝিপাড়া মৎসজীবী সমবায় সমিতি লিঃ এর সদস্যরা প্রতিবাদ করলে হিয়ালার পাড় মৎসজীবী সমিতির সভাপতি মিজানুর রহমান মৎসজীবীদের প্রাণনাশের হুমকি দিচ্ছেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন মিলনপুর মাঝিপাড়া মৎসজীবী সমবায় সমিতি লিঃ এর সভাপতি শ্রী রনজিত চন্দ্র দাস, সাধারন সম্পাদক শ্রী শীব শংকর চন্দ্র দাস, সদস্য দিপক চন্দ্র, ভক্তি রানী।

একাত্বতা ঘোষণা করে বক্তব্য রাখেন, সিপিবি কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা কমরেড শাহাদৎ হোসেন, রংপুর জেলা বাসদের সমন্বয়ক আব্দুল কুদ্দুস, সদস্য সচিব মমিনুল ইসলাম, জেলা ওয়ার্কাস পার্টির সাধারন সম্পাদক অশোক সরকার প্রমুখ।

এসআর/এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন