শিরোনাম :

বরিশালে অনুমোদনহীন কোম্পানির ওষুধ জব্দ, আটক ৩


রবিবার, ২৯ মে ২০১৬, ০৫:৪৫ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে অনুমোদনহীন কোম্পানির ওষুধ জব্দ, আটক ৩

বরিশাল প্রতিনিধি: বরিশাল নগরীতে সরকার কর্তৃক বাতিলকৃত হলি ড্রাগস ল্যাবরেটরীজের ১৫ লাখ টাকা মূল্যের ওষুধ জব্দ করা হয়েছে।এসময় তিনজনকে আটক করা হয়। রোববার সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত আর্মড পুলিশ ব্যাটেলিয়ান এবং ওষুধ প্রশাসনের কর্মকর্তারা নগরীর নথুল্লাবাদ বাসস্ট্যান্ড সংলগ্ন একটি দ্বিতল ভবনে যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন। 

আটককৃতরা হলেন, কোম্পানির বিক্রয় কেন্দ্রের ইনচার্জ রিয়াজুল ইসলাম, স্টোর কিপার মোঃ মিরাজ ও ক্যাশিয়ার নজরুল ইসলাম। এদের মধ্যে ইনচার্জ রিয়াজুল ইসলামকে ১০দিনের জেল ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

ওষুধ তত্ত্বাবধায়ক অফিসের পরিদর্শক বিথী রানী মন্ডল বলেন, দীর্ঘদিন পূর্বে হারবাল ওষুধ প্রস্তুতকারী হলি ড্রাগস ল্যাবরেটরীজের লাইসেন্স বাতিল করেছে সরকার। তারপরেও তারা ওষুধ প্রস্তুত করে গ্রাম এলাকায় সরবরাহ করে আসছে। এ খবর পেয়ে তারা আর্মড পুলিশ ব্যাটেলিয়ানের সহায়তায় অভিযান চালান। এসময় হলি ড্রাগস ল্যাবরেটরীজের তিন কর্মকর্তাকে আটক করা হয়। জব্দ করা হয় ২০ ধরণের ১৫ লাখ টাকা মূল্যের ওষুধ।

আটকৃতদের বিকেলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকারের ভ্রাম্যমান আদালতে সোর্পদ করার পর কোম্পানির বিক্রয় কেন্দ্রের ইনচার্জ রিয়াজুল ইসলামকে ১০ দিনের জেল ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এসএ/এমএল

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন