শিরোনাম :

বরিশালে বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত


মঙ্গলবার, ৩১ মে ২০১৬, ০৭:১৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত

বরিশাল প্রতিনিধি: ‘সাদামাটা মোড়ক-তামাক নিয়ন্ত্রণে আগামী দিন’ এই শ্লোগানকে সামনে রেখে বরিশালে বিশ্ব তামাকমুক্ত দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় তামাক নিয়ন্ত্রন সেল এবং সরকারি ও বেসরকারি উন্নয়ন সংস্থা সমূহ বরিশাল এর আয়োজনে মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হলের সামনে থেকে এক র‌্যালি বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষি করে সার্কিট হাউজ গিয়ে শেষ হয়।

র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামান। এর পরপরই সকাল ১১টায়সার্কিট হাউস সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় কমিশনার মো. গাউস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন. অতিরিক্ত রেঞ্জ ডিআউজি আকরাম হোসেন, বরিশাল শিক্ষা বোর্ড চেয়ারম্যান মু জিয়াউল হক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালক প্রফেসর মোহাম্মদ ইউনুস, বরিশাল প্রেস ক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, বরিশাল মাদক নিয়ন্ত্রর অধিদ রাসেদুল ইসলাম।

আজ দেশে চলছে আমার ভোট আমি দেব, তোমার ভোটও অমি দেব এই প্রচলন প্রতিহত করা সহ ভোটের মৌলিক অধিকার ও গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য সকলকে এক সাথে মিলে কাজ করার জন্য জানান।

এসএ/এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন