শিরোনাম :

আগৈলঝাড়া ইমামকে হত্যার চেষ্টা, আটক ৩


শনিবার, ১৭ জুন ২০১৭, ০৪:৫৫ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আগৈলঝাড়া ইমামকে হত্যার চেষ্টা, আটক ৩

বরিশাল প্রতিনিধি: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বরিশালের আগৈলঝাড়ায় ইমামকে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর অবস্থায় তাকে আশোকাঠী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। স্থানীয় ও আহত সূত্রে জানা গেছে, শুক্রবার উপজেলার রত্মপুর ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের বায়তুল সুজুত জামে মসজিদে ইফতারের পরে ওই মসজিদের ইমাম হাফেজ মাওলানা রুহুল আমিন রাশেদ নামে এক শিশুকে প্লেট পরিস্কার করতে বললে সে না বলেন।

এ ঘটনা নিয়ে রাশেদের চাচাত ভাই শহীদ আঃ রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজের ছাত্র সজীব হাওলাদার মসজিদের ইমামের সাথে ঝগড়া-ঝাটি করেন।

ঝগড়ার ঘটনা সজীব তার মা লুনা বেগমকে জানালে তিনি তার ভাই সুজনকাঠী গ্রামের লুৎফর মোল্লা, জাফর মোল্লাকে সংবাদ দেয়। তাদের ৫-৬ জনের একটি দল গিয়ে ওই মসজিদের ইমাম হাফেজ মাওলানা রুহুল আমিনকে মারধর করে গলায় কাপড় পেচিয়ে হত্যার চেষ্টা করে।

গুরুতর অবস্থায় ইমামকে উদ্ধার করে আশোকাঠী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনা জেনে এলাকাবাসী হামলাকারীদের আটক করে পুলিশকে সংবাদ দেয়।

ঘটনাস্থলে এসআই জাহিদুল ইসলাম গিয়ে লুৎফর মোল্লা, জাফর মোল্লাসহ তিনকে আটক থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি নেয়া হয়েছে বলে ইমামের পরিবার সূত্রে জানা গেছে।

এসএ

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন