শিরোনাম :
   প্রধান বিচারপতির সরে যাওয়া উচিত ছিল : প্রধানমন্ত্রী    নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক আজ সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)    কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক আর নেই    ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের বিচারের দাবিতে বরিশালে বিক্ষোভ    ১৯ ইয়াবা ব্যবসায়ীকে ১০ বছরের স্বশ্রম কারাদন্ড    বরিশালে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প    গৃহবধূকে নির্যাতনের পর তালাবদ্ধ করে রেখেছে পাষন্ড স্বামী    বরিশালে র‌্যাবের ভূয়া মেজর আটক    বিসিসিতে পশু কোরবানীর জন্য ১৭৪ স্থান নির্ধারণ

পিরোজপুরে যুবদলের বিক্ষোভ মিছিল পুলিশী বাঁধায় পন্ড


সোমবার, ১৯ জুন ২০১৭, ০৫:০৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

পিরোজপুরে যুবদলের বিক্ষোভ মিছিল পুলিশী বাঁধায় পন্ড

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর সহ কেন্দ্রিয় নেতাদের উপর হামলার প্রতিবাদে জেলা যুবদলের বিক্ষোভ মিছিল পুলিশী বাঁধার মুখে পন্ড হয়ে গেছে।

আজ সোমবার সকালে জেলা যুবদলের আয়োজনে জেলা বিএনপি কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশী বাঁধার মুখে তা পন্ড হয়ে যায়।

এরপর দলীয় কার্যালয়ে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি এ্যাডভোকেট কালাম আকন, আব্দুস সালাম বাতেন, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শহিদুল্লাহ শহীদ, জেলা যুবদলের কো-আহবায়ক এ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির। এসময় জেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। তার উপরে এ বর্বরোচিত হামলার সুষ্ঠ তদন্ত করে অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবী জানান।

টিএস/এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন