শিরোনাম :
   বরগুনায় শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ: গ্রেপ্তার ২    বাউবি’তে গবেষণা প্রস্তাবনা প্রণয়ন কৌশল তৈরি কর্মশালা    বরগুনায় বাণিজ্যিকভাবে পশু খামার চালু    সরকার হটানোর ষড়যন্ত্র করছেন খালেদা জিয়া : ওবায়দুল কাদের    ফিরে দেখা ভয়াল ২১ আগস্ট: প্রিয় নেত্রীর জীবন বাঁচাতে শহীদ হয়েছেন সেন্টু    সাপাহারে খায়রুজ্জামান লিটনের ত্রাণ বিতরণ    ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    বরিশালে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন    বঙ্গবন্ধু নিয়ে ফেসবুকে কটুক্তি: কক্সবাজার সরকারি কলেজের ৫ শিক্ষার্থী বহিস্কার    কক্সবাজারে প্রাইভেটকারের ধাক্কায় ২ যাত্রী নিহত

মেহেন্দিগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু


বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭, ০৪:১৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মেহেন্দিগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু

বরিশাল প্রতিনিধি: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়ায় বজ্রপাতে এক স্কুল ছাত্রের মৃত্যুর ঘটনা ঘটেছে।


বৃহষ্পতিবার বেলা ২ টার দিকে উলানিয়া ইউনিয়নের পূর্বষট্টি গ্রামের পঞ্চায়েত বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার সময় সে স্কুল থেকে বাড়ি ফিরছিলো। মৃত কামরুল ইসলাম (১২) ওই ইউনিয়নের ভান্ডারিঘাট এলাকার ইসমাইল দেওয়ানের ছেলে। কামরুল উলানিয়া করোনেশন মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির মেধাবী ছাত্র ছিলো।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান।

এছাড়া আকস্মিক বজ্রপাতে জেলার আগৈলঝাড়া উপজেলার সাহেবেরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তিন শিক্ষার্থী বৃহস্পতিবার সকালে আহত হয়েছে। গুরুতর একজনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।

আহত ও হাসপাতাল সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বৃষ্টির মধ্যে স্কুলে যাবার পথে চতুর্থ শ্রেনির ছাত্রী বন্যা রায়, পঞ্চম শ্রেণির ছাত্রী সেতু মজুমদার ও দয়া রায় আকস্মিক বজ্রপাতে আহত হয়। এসময় বজ্রপাতে শিক্ষার্থী বন্যার পা পুড়ে গিয়ে অজ্ঞান হয়ে যায়। অন্যরা ভয়ে রাস্তার পাশ্ববর্তী খালে ঝাঁপ দেয়।

স্থানীয়রা ওই তিন শিক্ষার্থীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। চিকিৎসা শেষে গুরুতর আহত বন্যাকে আগৈলঝাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা সবাই আগৈলঝাড়া উপজেলার সাহেবেরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। এদের সকলের বাড়ি পাশ্ববর্তী উজিরপুর উপজেলার ভাউধর গ্রামে।

ঘটনার সত্যতা স্বীকার করে উপজেলা শিক্ষা অফিসার মোঃ সিরাজুল হক তালুকদার জানান, খবর পেয়ে তাৎক্ষনিক তিনি হাসপাতালে গিয়ে শিক্ষার্থী ও তাদের পরিবারের স্বজনদের সাথে কথা বলেছেন। গুরুতর আহত বন্যা রায়কে হাসপাতালে ভর্তি করা হলেও অপর দুই শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা শেষে স্বজনদের সাথে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

 এসএ

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন