শিরোনাম :
   বরগুনায় শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ: গ্রেপ্তার ২    বাউবি’তে গবেষণা প্রস্তাবনা প্রণয়ন কৌশল তৈরি কর্মশালা    বরগুনায় বাণিজ্যিকভাবে পশু খামার চালু    সরকার হটানোর ষড়যন্ত্র করছেন খালেদা জিয়া : ওবায়দুল কাদের    ফিরে দেখা ভয়াল ২১ আগস্ট: প্রিয় নেত্রীর জীবন বাঁচাতে শহীদ হয়েছেন সেন্টু    সাপাহারে খায়রুজ্জামান লিটনের ত্রাণ বিতরণ    ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    বরিশালে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন    বঙ্গবন্ধু নিয়ে ফেসবুকে কটুক্তি: কক্সবাজার সরকারি কলেজের ৫ শিক্ষার্থী বহিস্কার    কক্সবাজারে প্রাইভেটকারের ধাক্কায় ২ যাত্রী নিহত

বরিশাল বিশ্ববিদ্যালয় লাগাতার অবস্থান ধর্মঘট অব্যাহত


বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭, ০৪:৩৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশাল বিশ্ববিদ্যালয় লাগাতার অবস্থান ধর্মঘট অব্যাহত

বরিশাল প্রতিনিধি: অনার্সে কৃতকার্য সকল শিক্ষার্থীদের মাষ্টার্সে ভর্তির সুযোগ,সকল ক্ষেত্রে মুক্তিযোদ্ধা কোটা পুনবহালসহ ২২দফা দাবী আদায়ের লক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আন্দোলন চলছে।

আন্দোলনের আজ ৮ম দিন অতিবাহিত হলেও এই সংকট নিরসনে কোন পদক্ষেপ নিচ্ছেনা কর্তৃপক্ষ। এই আন্দোলনের কারনে বরিশাল বিশ্ববিদ্যালয় অচলবস্থার সৃষ্টি হয়েছে। বন্ধ হয়েগেছে ক্লাশ, পরীক্ষা ও প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম। শিক্ষার্থীরা প্রথমে মানবন্ধন, বিক্ষোভ ওপরে লাগাতার আন্দোলন শরু করে।

গত রোববার থেকে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ে সকল ভবনে তালা ঝুলিয়ে মুল ফটকে অবস্থান নিয়ে বিক্ষোভ করছে। তারা এখন লাগাতার অবস্থান ধর্মঘট চালিয়ে যাচ্ছে। শিক্ষার্থীরা বলছে আগামী রোববারের মধ্যে এই ২২ দফা দাবি মেনে না নিলে সহিংস আন্দোলন শুরু করা হবে। ভিসি পদত্যাগের জন্য এক দফা দাবি আন্দোলন শুরু করবে।
আন্দোলনের কারনে আজও বিশ্ববিদ্যালয় কোন ক্লাস বা পরীক্ষা অনুষ্ঠিত হয়নি এবং শিক্ষক ও কোন কর্মকর্তা ও কর্মচারী বিশ্ববিদ্যালয় প্রবেশ করতে পারেনি ।

 

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন