শিরোনাম :
   বরগুনায় শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ: গ্রেপ্তার ২    বাউবি’তে গবেষণা প্রস্তাবনা প্রণয়ন কৌশল তৈরি কর্মশালা    বরগুনায় বাণিজ্যিকভাবে পশু খামার চালু    সরকার হটানোর ষড়যন্ত্র করছেন খালেদা জিয়া : ওবায়দুল কাদের    ফিরে দেখা ভয়াল ২১ আগস্ট: প্রিয় নেত্রীর জীবন বাঁচাতে শহীদ হয়েছেন সেন্টু    সাপাহারে খায়রুজ্জামান লিটনের ত্রাণ বিতরণ    ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    বরিশালে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন    বঙ্গবন্ধু নিয়ে ফেসবুকে কটুক্তি: কক্সবাজার সরকারি কলেজের ৫ শিক্ষার্থী বহিস্কার    কক্সবাজারে প্রাইভেটকারের ধাক্কায় ২ যাত্রী নিহত

বরিশালে মোমবাতি প্রজ্বলন, মৌণ মিছিল


মঙ্গলবার, ১ আগস্ট ২০১৭, ০৩:১০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে মোমবাতি প্রজ্বলন, মৌণ মিছিল

বরিশাল প্রতিনিধি: শোকাবহ আগস্টের প্রথম প্রহরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতসহ সকল শহীদের স্বরণে মোমবাতি প্রজ্বলন করেছে জেলা আওয়ামী লীগ।

সোমবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে (আগস্টের প্রথম প্রহরে) জেলা আ. লীগের উদ্যোগে সোহেল চত্বরস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ কর্মসূচী পালন করা হয়।

জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোহাম্মদ হোসেন চৌধুরীর সভাপতিত্বে এর আগে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শেষে ১৫ আগস্ট নিহতদের স্মরণে মোমবাতি প্রজ্বলন করা হয়েছে। একই সময় ঢাকা-বরিশাল মহাসড়কের পাশ্ববর্তী গৌরনদী বাসষ্ট্যান্ডে অনুরূপ কর্মসূচী পালন করা হয়েছে।

উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং তার সহযোগী সংগঠনের আয়োজনে মোমবাতি প্রজ্বলনের পূর্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সভায় জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গৌরনদী উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা আবু সাঈদ নান্টু, উপজেলা যুবলীগের সভাপতি আনিসুর রহমান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আল-আমিন হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূঁইয়া প্রমুখ। সবশেষে মোমবাতি প্রজ্বলন করে এক বিশাল মৌন মিছিল মহাসড়কের বিভিন্ন এলাকায় প্রদক্ষিণ করে।

অপরদিকে মঙ্গলবার সকাল দশটায় গৌরনদী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মনিরুল ইসলাম বুলেট ছিন্টুর নেতৃত্বে শোকর‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

 

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন