শিরোনাম :
   বরগুনায় শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ: গ্রেপ্তার ২    বাউবি’তে গবেষণা প্রস্তাবনা প্রণয়ন কৌশল তৈরি কর্মশালা    বরগুনায় বাণিজ্যিকভাবে পশু খামার চালু    সরকার হটানোর ষড়যন্ত্র করছেন খালেদা জিয়া : ওবায়দুল কাদের    ফিরে দেখা ভয়াল ২১ আগস্ট: প্রিয় নেত্রীর জীবন বাঁচাতে শহীদ হয়েছেন সেন্টু    সাপাহারে খায়রুজ্জামান লিটনের ত্রাণ বিতরণ    ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    বরিশালে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন    বঙ্গবন্ধু নিয়ে ফেসবুকে কটুক্তি: কক্সবাজার সরকারি কলেজের ৫ শিক্ষার্থী বহিস্কার    কক্সবাজারে প্রাইভেটকারের ধাক্কায় ২ যাত্রী নিহত

বরিশালে সাংবাদিকের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা, হুমকি


বুধবার, ২ আগস্ট ২০১৭, ০৭:২৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে সাংবাদিকের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা, হুমকি

বরিশাল প্রতিনিধি: সংবাদ প্রকাশ করায় অনলাইন নিউজ পোটাল বরিশালের কন্ঠস্বর ও দেশ কন্ঠস্বর ডট কমের সম্পাদক - প্রকাশক সাংবাদিক মোহাম্মাদ মেহেদী হাসানকে মুঠো ফোনে তার সপরিবারকে প্রাণ নাশের হুমকি দিয়েছে এক সন্ত্রাসী।

গত রবিবার সন্ধ্যায় তার ব্যবহৃত ০১৭১১২১৯৩৮৬ মোবাইল ফোনে কয়েক দফা কল দেয় সন্ত্রাসী তবে তার পুরো পরিচয় দেননি শুধু নাম বলেছে আমি ছবি চেয়াম্যান। এঘটনায় সাংবাদিক সাংবাদিক মোহাম্মাদ মেহেদী হাসান সোমবার (৩১ জুলাই) বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেন যার নং ১৮০৯।

সাংবাদিক মোহাম্মাদ মেহেদী হাসানকে হুমকিদানকারী সন্ত্রাসীকে অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবী জানিয়েছে, সাংবাদিক সমাজ।

উল্লেখ্য যে, গত কয়েক দিন পূর্বে বরিশালের কন্ঠস্বর ও দেশ কন্ঠস্বর ডট কমের পত্রিকার ই-মেইলে সাংবাদিক ফেরদৌস সিকদার নামে এক প্রতিনিধি বরিশাল সদর উপজেলার চেয়াম্যান মনিরুল ইসলাম ছবি বরিশাল সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নাম ভাঙ্গিয়ে ছবি চেয়ারম্যানের চাঁদাবাজির অভিযোগ শিরোনামটি অনলাইন পত্রিকায় প্রকাশিত করায় ছবি চেয়ারম্যান সাংবাদিক হাসানকে হত্যার হুমকি দিয়েছে।

এদিকে সাংবাদিক মেহেদী হাসান জানায়, গত রবিবার রাত অনুমান ০৭:০০ ঘটিকার ঝালকাঠি জেলার নলছিটি থানায় আমার পত্রিকার কাজে ব্যাস্ত ছিলাম। তখন হঠাৎ করে ০১৭১১৩৮৮৬৬৯ নম্বর হইতে আজ্ঞাতনামা ব্যাক্তি আমাকে ফোন করিয়া আমায় বলে যে,আমার বাবার নাম উল্লেখ করিয়া আমার কথা তোর পত্রিকায় প্রকাশ করেছিশ কেন আমি তোকে মেরে ফেলব। তুই আমার নামে পত্রিকায় লিখেছিস আমি তোকে এবং তোর বাবাকে যেখানে পাব সেইখানেই বসে মেরে ফেলব বলিয়া আমাকে এবং আমার মা-বাবাকে বিভিন্ন অকথ্য ভাষায় গালিগালজ করে এবং আমাকে মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়ারও হুমকি দেন।

সাংবাদিক মেহেদী হাসান আরো জানায়, বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের চেয়ারম্যান ছবি তার বিরুদ্ধে রয়েছে স্থানীয়দের একাধিক অভিযোগ। অভিযোগের ভিত্তিতে সাংবাদিক ফেরদৌস সিকদার নিউজ প্রকাশিত করেছে আমার পত্রিকায়। শুধু আমার পত্রিকায়ই তার সংবাদ প্রকাশ হয়নি। আরো কয়েটি অনলাইন পত্রিকায়ও তার সংবাদ প্রকাশ হয়েছে। তার পরে চেয়ারম্যান মনিরুল ইসলাম তিনি তার নিজের দুর্নীতি ও চাঁদাবাজি কথা মিথ্যা প্রমাণিত করতে সাংবাদিকদের উপর ক্ষিপ্ত হয়ে গত (১৮ জুলাই) বরিশাল বন্দর থানায় প্রকাশিত পত্রিকার বিরুদ্ধে আইসিটি ৫৭ ধারায় একটি মামলা দায়ের করেন।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন