শিরোনাম :
   বরগুনায় শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ: গ্রেপ্তার ২    বাউবি’তে গবেষণা প্রস্তাবনা প্রণয়ন কৌশল তৈরি কর্মশালা    বরগুনায় বাণিজ্যিকভাবে পশু খামার চালু    সরকার হটানোর ষড়যন্ত্র করছেন খালেদা জিয়া : ওবায়দুল কাদের    ফিরে দেখা ভয়াল ২১ আগস্ট: প্রিয় নেত্রীর জীবন বাঁচাতে শহীদ হয়েছেন সেন্টু    সাপাহারে খায়রুজ্জামান লিটনের ত্রাণ বিতরণ    ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    বরিশালে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন    বঙ্গবন্ধু নিয়ে ফেসবুকে কটুক্তি: কক্সবাজার সরকারি কলেজের ৫ শিক্ষার্থী বহিস্কার    কক্সবাজারে প্রাইভেটকারের ধাক্কায় ২ যাত্রী নিহত

গৌরনদীতে বিপুল পরিমান পলিথিন জব্দ


বুধবার, ২ আগস্ট ২০১৭, ০৭:৪৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

গৌরনদীতে বিপুল পরিমান পলিথিন জব্দ

বরিশাল প্রতিনিধি: বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান পলিথিন ও ফল পাকানো ক্যামিকেল জব্দ করা হয়েছে।

বুধবার দুপুরে মাহিলাড়া ইউনিয়নের পূর্ব মাহিলাড়া গ্রামের একটি ভবনে অভিযান চালিয়ে পলিথিন ও ক্যামিকেলগুলো জব্দ করেন জেলার দুইবারের শ্রেষ্ঠ মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ পিকলু।

ইউপি চেয়ারম্যান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব মাহিলাড়া এলাকার জনৈক শামিম আকনের বাসার একটি পরিত্যাক্ত রুমে ইউপি সদস্য ও গ্রাম পুলিশদের নিয়ে অভিযান চালিয়ে আনুমানিক চার লক্ষাধিক টাকা মূল্যের পরিবেশ ধ্বংশকারী পলিথিন ও মানব দেহের জন্য ক্ষতিকারক ফল পাকানো আট বোতল ক্যামিকেল জব্দ করা হয়।

তিনি আরও জানান, জব্দকৃত পলিথিন ও ক্যামিকেলগুলো বাটাজোর এলাকার অসাধু ব্যবসায়ী জনৈক অলোক বণিকের। অভিযান শেষে পলিথিন ও ক্যামিকেলগুলো জনসম্মূখে পুড়িয়ে ফেলা হয়েছে। উপস্থিত ছিলেন ইউপি সদস্য শাহাদাত হাওলাদার, সংরক্ষিত সদস্য রহিমা বেগম প্রমূখ।

 এসএ/এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন