শিরোনাম :
   বরগুনায় শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ: গ্রেপ্তার ২    বাউবি’তে গবেষণা প্রস্তাবনা প্রণয়ন কৌশল তৈরি কর্মশালা    বরগুনায় বাণিজ্যিকভাবে পশু খামার চালু    সরকার হটানোর ষড়যন্ত্র করছেন খালেদা জিয়া : ওবায়দুল কাদের    ফিরে দেখা ভয়াল ২১ আগস্ট: প্রিয় নেত্রীর জীবন বাঁচাতে শহীদ হয়েছেন সেন্টু    সাপাহারে খায়রুজ্জামান লিটনের ত্রাণ বিতরণ    ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    বরিশালে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন    বঙ্গবন্ধু নিয়ে ফেসবুকে কটুক্তি: কক্সবাজার সরকারি কলেজের ৫ শিক্ষার্থী বহিস্কার    কক্সবাজারে প্রাইভেটকারের ধাক্কায় ২ যাত্রী নিহত

বরিশালে নিরাপদ খাদ্য সচেতনতা র‌্যালি


রবিবার, ৬ আগস্ট ২০১৭, ০৪:০৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে নিরাপদ খাদ্য সচেতনতা র‌্যালি

বরিশাল প্রতিনিধি: বরিশালে নিরাপদ খাদ্য আইন,২০১৭ বাস্তবায়ন ও নিরাপদ খাদ্য সম্পর্কে জনসচেতনাতা বৃদ্বির লক্ষে জেলা প্রশাসনের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক সম্মেলন সভা কক্ষে নিরাপদ খাদ্য আইন বাস্তবায়নের লক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ নুরুল আলম।

আলোচনা সভায় অতিরিক্ত বিভাগীয় কমিশনার সহ বিভিন্ন বক্তরা বলেন এক সময়ে আমরা ৫টি মৌলিক অধিকার আদায়ের জন্য আন্দোলন-সংগ্রাম করেছি। বর্তমানে আরো একটি অধিকার বাস্থবায়ন কথা উঠেছে তা হচ্ছে খাদ্য অধিকার আইন।

সব সময় দেশে আইন দিয়ে সব কিছু করা যায়না আইনের চেয়ে আমাদের প্রতিটি মানুষের মধ্যে নৈতিকমুল্যবুদ সৃষ্ঠি করতে হবে। দেশে এক শ্রেনীর মানুষ এখন খাদ্য আর মানব দেহের চিকিৎসা নিয়ে বিভিঘ্নে ব্যবসা করছে অহরহ। এ কাজ বন্ধ করতে হলে সরকারি ভাবে একা করা সম্ভব না। তাই নগরবাশীর সবাইকে ঐক্যবদ্ধ ভাবে সহযোগীতা করতে হবে প্রশাসনকে।

এসময় আরো বক্তব্য রাখেন বিসিসি নির্বাহী কর্মকর্তা ওয়াহেদুজ্জামান,ডিপুটি সিভিল সার্জন ডাঃ শ্যামল কৃষ্ণ মন্ডল,জেলা প্রানী পশু সম্পদ কর্মকর্তা একরামুল করীম চৌধুরী,মেট্রো উপ-পুলিশ কমিশনার, সাইফুল্লাহ নাসির,বীর প্রতিক মহিউদ্দিন মানিক ও বে-সরকারি উন্নয়নমুলক সংস্থা সেইন্ট বাংলাদেশের নির্বাহী পরিচালক কাজী জাহাঙ্গির প্রমুখ।

এর পূর্বে সকাল ১০টায় সার্কিট হাউজ প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বেড় হয় র‌্যালি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক দপ্তরে গিয়ে শেষ করে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন