শিরোনাম :

বরিশালে ইউপি মেম্বার ও তার দুই ভাইকে কুপিয়ে জখম


মঙ্গলবার, ৮ আগস্ট ২০১৭, ১১:৪৯ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে ইউপি মেম্বার ও তার দুই ভাইকে কুপিয়ে জখম

বরিশাল প্রতিনিধি: বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নে মেম্বার (ইউপি সদস্য) জামাল সরদার (৩৫) ও তার দুই ভাইকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

সোমবার (০৭ আগস্ট) দিবাগত রাত ৮ টার দিকে ওই ইউনিয়নে পাঁচগাও এলাকার এ হামলার ঘটনা ঘটে।বাকী আহতরা হলেন, জামাল সরদারের ভাই জাহিদ সরদার (৩০) ও আলামিন সরদার (২৫), এরা সবাই ওই এলাকার জালাল আহম্মেদের ছেলে।গুরুত্বর আহত অবস্থায় তাদেরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী বিভাগে ভর্তি করা হয়েছে।

তবে এদের মধ্যে জাহিদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন আহতদের চাচাতো ভাই তৌহিদ সরদার।তিনি জানান, আঘাতের ধরণ দেখে মনে হয় জাহিদ হামলাকারীদের প্রধান টার্গেট ছিলো।হামলা ও হামলাকারীদের বিষয়ে এখনো বিস্তারিত কিছুই জানা যায়নি।তবে ১০/১২ জন ব্যক্তি ধারালো অস্ত্র নিয়ে পাঁচগাও এলাকায় বসে জামাল, জাহিদ ও আলামিনের ওপর হামলা চালায়। প্রত্যেককেই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে।প্রত্যেকের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে ঘটনার পর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতালে আহতের বিষয়ে খোজ খবর নিয়েছেন।হামলাকারীদের ধরতে পুলিশ মাঠে কাজ করছে বলে সাংবাদিকদের জানিয়েছেন বরিশাল কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ মো. আওলাদ হোসেন।

এসএ

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন