শিরোনাম :

বরিশালে যুবককে পিটিয়ে ৭৫ হাজার টাকা ছিনতাই


বৃহস্পতিবার, ১০ আগস্ট ২০১৭, ০৪:৪৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে যুবককে পিটিয়ে ৭৫ হাজার টাকা ছিনতাই

বরিশাল প্রতিনিধি: নগরীর দরগাবাড়ি এলাকায় বুধবার রাত সাড়ে সাতটার দিকে মাহতাব উদ্দিন শিকদার (১৯) নামের এক যুবককে পিটিয়ে ৭৫ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা। গুরুতর আহত ওই যুবককে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, যুবক মাহতাব উদ্দিন শিকদারের পথরোধ করে ১০/১২জন সন্ত্রাসীরা পিটিয়ে পকেট থেকে জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মাহতাবকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

আহত মাহতাবের বরাত দিয়ে তার বাবা সালাউদ্দিন শিকদার বলেন, তার পুত্র ৭৫ হাজার টাকা নিয়ে ইট ক্রয়ের উদ্দেশে রওনা দিয়ে যায়। পথিমধ্যে স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী বাবু হাওলাদার, সাইফ আকন ও মিলন হাওলাদারসহ তাদের সহযোগীরা তার (মাহতাব) পথরোধ করে।

একপর্যায়ে মাহতাবের সাথে থাকা টাকা ও মোবাইল ফোন স্বেচ্ছায় দিয়ে দিতে বলে। কিন্তু ওই টাকা না দেওয়ায় সন্ত্রাসীরা পিটিয়ে জোরপূর্বক টাকাগুলো ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ্ মো. আওলাদ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার পূর্বেই ছিনতাইকারীরা পালিয়ে যায়। অভিযুক্তদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

 

 

 

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন