শিরোনাম :

বরিশালে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সভা অনুষ্ঠিত।


শনিবার, ১২ আগস্ট ২০১৭, ০৪:২০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সভা অনুষ্ঠিত।

বরিশাল প্রতিনিধি: চাকুরী স্থায়ীভাবে জাতীয়করন না হওয়া পর্যন্ত স্থানীয় সরকার পল্লি উন্নয়ন সমবায় মন্ত্রালয় ও বিআরডিবি’র ৪৪তম বোর্ড ৭ সদস্য সভার সিদ্বান্ত সুপারিশ মোতাবেক রাজস্ব তহবিল থেকে ৭০% পার্সেন্ট সেলারী চালু রাখার দাবীতে বরিশালে বিভাগীয় সভা করেছে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি(ইউসিসি এ)।

শনিবার বরিশাল বিভাগীয় ইউসিসি’এ কর্মচারী ইউনিয়নের আয়োজনে বরিশাল সদর উপজেলা ইউসিসি’এ নিজস্ব হলরুমে বিভাগীয় সভা অনুষ্ঠিত হয়।

বরিশাল ইউসিসির জেলা কর্মচারী ইউনিয়নের সভাপতি আবু জাফর পাহারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পটুয়াখালী ইউসিসির সভাপতি মোঃ মিজাানুর রহমান(মনির)।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দীয় ইউসিসির সভাপতি (বীর মুক্তিযুদ্বা) মোঃ নাছির উদ্দিন তালুকদার।

বিভাগীয় সভায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় ইউসিসি’র সাধারন সম্পাদক মোঃ নুরুল হক,বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কোষাধাক্ষ মোঃ তোফাজ্জল হোসেন। বরিশাল বিভাগীয় সভায় সঞ্চালকের দায়ীত্ব পালন করেন পিরোজপুর জেলা কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ শাকিল খাঁন।

সভায় বক্তারা বলেন তাদের এ দাবী পুরন করা না হলে চলতি মাসের ১৫ তারিখ মাসের বাকি ১৫দিন অর্ধ বেলা কর্ম বিরতী পালন করার সিদ্বান্ত নেয়া হয়। এছাড়া বিভাগীয় সমাবেশে কর্মচারী ইউনিয়নের নেতা-কর্মীরা কেন্দীয় সমাবেশ করার জন্য আহবান জানান।

কেন্দ্রীয় সমাবেশের আয়োজন করা না হলে বরিশাল বিভাগের সকল কর্মচারীরা একযোগে কাজ বন্ধ রেখে ঢাকায় অবস্থান নেয়ার হুসিয়ারী উচ্চরন করেন। সভায় বিভাগের ৬ জেলার শতাধিক মহিলা-পুরুষ কর্মচারী অংশ নেয়।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন