শিরোনাম :
   জাগো বাংলাতে সাংবাদিকতায় চাকরির সুযোগ    ইরানকে নিয়ে সমালোচনার কড়া জবাব দিলেন হাসান রুহানি    রোহিঙ্গা সংকট: নিরাপত্তা পরিষদকে দ্রুত পদক্ষেপ নেওয়ার আহ্বান    সু চিকে ‘যুদ্ধাপরাধী’ হিসেবে ফৌজদারি আদালতের কাঠগড়ায় দাঁড় করানোর সুপারিশ    আজকের রাশিফল: ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার, ২০১৭    নিজেদের মাঠে বেটিসের কাছে হেরে গেল রিয়াল মাদ্রিদ    মিয়ানমারের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা উচিত: জাতিসংঘের মানবাধিকার বিষয়ক প্রধান    রোহিঙ্গাদের সহায়তায় ২৬২ কোটি টাকা দেবে যুক্তরাষ্ট্র    রোহিঙ্গা হত্যার প্রতিবাদে বরিশালে ধ্রুবতারার মানববন্ধন অনুষ্ঠিত    সাপাহারে বন্যায় ক্ষতিগ্রস্থ রাস্তাগুলো  দ্রুত সংস্কারের দাবী এলাকাবাসীর 

বরিশালে এমইপি গ্রুপের চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন


সোমবার, ১৪ আগস্ট ২০১৭, ০৫:০২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে এমইপি গ্রুপের চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

বরিশাল প্রতিনিধি: বরিশালে এমইপি গ্রুপের চেয়ারম্যান মো. সিরাজ উদ্দিন চাকলাদারসহ দুই সৎ ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করা হয়েছে জাহান আহম্মেদ।

সোমবার দুপুর ১২টায় বরিশাল রিপোর্টাস ইউনিটির কার্যালয়ে উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনের এক লিখিত বক্তব্যে জাহান আহম্মেদ বলেন, বরিশাল নগরীর হাটখোলা এলাকায় তার পিতার নির্মিত বহুতল ভবনে তিনি ও তার পরিবারের সদস্যরা বসবাস করতেন। মো. জাহান আহম্মেদ মৃত জালাল আহম্মেদের দ্বিতীয় ঘরের সন্তান। এই সুবাদে তার সৎ ভাই ও বরিশাল এমইপি গ্রুপের চেয়ারম্যান সম্পত্তি দখলের উদ্যেশে আমাকে নানা ভাবে হুমকী ধামকী প্রদান করে।

পিতার ওয়ারিশ হিসেবে নগরীর হাটখোলা চকের পুল এলাকায় ১ দশমিক ৬০ শতাংশ জমি পায় মো. জাহান আহম্মেদ। প্রাপ্ত জমি কাউনিয়া এলাকার নুরুল আমীনের পুত্র মেহেদী হাসান মুরাদের নিকট বিক্রি করি। পরবর্তীতে এমইপির চেয়ারম্যান ও এমইপির গ্রুপের নিজস্ব আইনজীবী আবুল কালাম আজাদ সম্পত্তির (পাওয়ার অব অ্যাটরনী) বাতিলের জন্য ওকালতনামা ও মামলার ড্রাফটে স্বাক্ষর নেয়।

তাদের ভয়ভিতীর কারনে আমি দীর্ঘদিন বরিশালে আসতে পারিনি। আমি বরিশালে এসে ঐ সম্পত্তি বুঝে নিতে গেলে আমাকে প্রাণে মেরে ফেলবে বলেও হুমকী দেয়। বর্তমানে ঐ সম্পত্তি হাতিয়ে নিতে এমইপি গ্রুপের চেয়ারম্যান সিরাজ উদ্দিন চাকলাদার ও তার বাহিনী মরিয়া হয়ে উঠেছে বলে তিনি অভিযোগ করেন। একই সাথে তিনি আইন শৃংখলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন।

এসএ

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন