শিরোনাম :

বরিশালে র‌্যাবের ভূয়া মেজর আটক


সোমবার, ২১ আগস্ট ২০১৭, ০৫:৫১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশাল প্রতিনিধি: র‌্যাবের মেজর শফিক পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তিকে হুমকিসহ বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে নগরীর ফকিরবাড়ী থেকে নওশের আলী বিটু (৪৭) নামের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৮ এর সদস্যরা।

সোমবার দুপুরে র‌্যাবের পক্ষ থেকে প্রেরিত ই-মেইল বার্তায় জানা গেছে, আটককৃত বিটু নগরীর উত্তর ভাটিখানা এলাকার মিয়া বাড়ির বাসিন্দা মৃত মতিয়ার রহমান মিয়ার পুত্র।

র‌্যাব সূত্রে আরও জানা গেছে, গত ১৮ আগস্ট নগরীর কাউনিয়া জোড় মসজিদ এলাকার বাসিন্দা লুৎফর রহমান মিয়ার মোবাইল ফোনে আটককৃত বিটু কল দিয়ে নিজেকে র‌্যাবের মেজর শফিক পরিচয় দিয়ে র‌্যাব-৮ অফিসে দেখা করতে বলেন। কারন তার নামে বিভিন্ন ধরনের অভিযোগ রয়েছে।

এ ঘটনায় গত ২০ আগস্ট লুৎফর রহমান মিয়া কাউনিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করে র‌্যাব-৮ এর কোম্পানী কমান্ডারের সাথে সাক্ষাত করেন। পরবর্তীতে র‌্যাবের অনুসন্ধানে নগরীর ফকিরবাড়ী রোডস্থ “নিউ হোটেল রাধুনী এন্ড বিরিয়ানী হাউজ” হোটেল থেকে রবিবার দিবাগত মধ্যরাতে কথিত ভূয়া মেজর শফিক (নওশের আলী বিটুকে) আটক করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটক বিটু স্বীকার করেন সে মেজর শফিক পরিচয় দিয়ে বেশ কিছুদিন থেকে লুৎফর রহমানসহ বিভিন্নজনকে বিভিন্ন ধরণের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে আসছে। এ ঘটনায় র‌্যাবের সিপিএসসি’র ডিএডি মুহাম্মদ আলী হুসাইন বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় আটককৃতর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন