শিরোনাম :
   জাগো বাংলাতে সাংবাদিকতায় চাকরির সুযোগ    ইরানকে নিয়ে সমালোচনার কড়া জবাব দিলেন হাসান রুহানি    রোহিঙ্গা সংকট: নিরাপত্তা পরিষদকে দ্রুত পদক্ষেপ নেওয়ার আহ্বান    সু চিকে ‘যুদ্ধাপরাধী’ হিসেবে ফৌজদারি আদালতের কাঠগড়ায় দাঁড় করানোর সুপারিশ    আজকের রাশিফল: ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার, ২০১৭    নিজেদের মাঠে বেটিসের কাছে হেরে গেল রিয়াল মাদ্রিদ    মিয়ানমারের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা উচিত: জাতিসংঘের মানবাধিকার বিষয়ক প্রধান    রোহিঙ্গাদের সহায়তায় ২৬২ কোটি টাকা দেবে যুক্তরাষ্ট্র    রোহিঙ্গা হত্যার প্রতিবাদে বরিশালে ধ্রুবতারার মানববন্ধন অনুষ্ঠিত    সাপাহারে বন্যায় ক্ষতিগ্রস্থ রাস্তাগুলো  দ্রুত সংস্কারের দাবী এলাকাবাসীর 

বাস ও লঞ্চে অতিরিক্ত যাত্রী বহন না করতে নিষেধাজ্ঞা


বুধবার, ২৩ আগস্ট ২০১৭, ১১:১৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বাস ও লঞ্চে অতিরিক্ত যাত্রী বহন না করতে নিষেধাজ্ঞা

বরিশাল প্রতিনিধি: আসন্ন পবিত্র ঈদ-উল আযহার সময় বাস ও লঞ্চে অতিরিক্ত যাত্রী বহনের উপর কঠোর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। পাশাপাশি অতিরিক্ত যাত্রী হয়ে যেনো কেউ লঞ্চ ও বাসে ভ্রমন না করেন সে বিষয়েও নির্দেশনা দেয়া হয়েছে।

মঙ্গলবার কোরবানীকে সামেন রেখে আইনশৃঙ্খলা বাহিনী, বাস ও নৌ-যান মালিক সমিতি এবং সামাজিক সংগঠনের নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় সভায় বরিশালের জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান এ নিষেধাজ্ঞা জারি করেছেন।

জেলা প্রশাসকের সভা কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান আরও বলেন, জেলার ১ হাজার ৬৬৫টি নির্ধারিত স্থানে কোরবানী দিবে বরিশালবাসী। কোরবানী দেয়ার পর যাতে পরিবেশ দুষন না ঘটে সেদিকে লক্ষ্য রাখার জন্য তিনি সকল শ্রেনী ও পেশার মানুষকে অনুরোধ করেছেন। এছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে লঞ্চ মালিকদের দৃষ্টি আকর্ষন করে অতিরিক্ত যাত্রী বোঝাই না করার আহবান করা হয়। সড়ক ও নদী পথে অতিরিক্ত যাত্রী বহনের কঠোর নিষেধাজ্ঞা অমান্য করে অতিরিক্ত যাত্রী বহনকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও উল্লেখ করা হয়। এছাড়া শব্দ দূষন করে গান-বাজনা ও বাজি-পটকা ফোটানো থেকে দূরে থাকার জন্য বরিশালবাসীকে অনুরোধ করা হয়। অনুষ্ঠিত সভায় পুলিশ, র‌্যাব, ফায়ার সার্ভিসের উর্দ্ধতন কর্মকর্তা ও সুধী সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন