শিরোনাম :

বন্যার্তদের পাশে আগৈলঝাড়ার চিকিৎসক হিরন্ময় হালদার


সোমবার, ২৮ আগস্ট ২০১৭, ০২:২২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বন্যার্তদের পাশে আগৈলঝাড়ার চিকিৎসক হিরন্ময় হালদার

বরিশাল প্রতিনিধি: কুঁড়িগ্রামের বন্যার্ত অসহায় দুই শতাধিক পরিবারকে ত্রান ও সাতশ রোগীকে বিনামূল্যে ঔষধ ও চিকিৎসাসেবা প্রদান করে মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছেন স্বাস্থ্য বিভাগের অবসরপ্রাপ্ত পরিচালক বরিশালের আগৈলঝাড়ার চিকিৎসক হিরন্ময় হালদার।

সূত্র মতে, গত ২৩ আগস্ট কুড়িগ্রাম জেলার চর ভূরঙ্গীমারী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইসলামপুর গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্থ দুই শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি।ডেলটা মেডিকেল কলেজের উদ্যোগে ত্রাণ বিতরণে উপস্থিথ ছিলেন ওই কলেজের ৪র্থ বর্ষের ছাত্র ও কলেজ ছাত্রলীগের সভাপতি ডা. হিরন্ময় হালদারের ছেলে অমিত মঙ্গলমসহ অন্যান্য শিক্ষার্থীরা।

ত্রাণ বিতরণের পর এলাকার গর্ভবতী নারী, মা ও শিশুসহ বিভিন্ন বয়সী প্রায় সাতশ জনকে বিনা মূল্যে চিকিৎসা সেবা প্রদান করে তাদের প্রয়োজনীয় ঔষধ প্রদান করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভূরঙ্গীমারী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফরিদা পারভীন, ইউপি সদস্য রফিকুল ইসলাম, ওই মেডিকেল কলেজের ছাত্র পিযুষ, মনিষ, শাকিল, সুমিত, ফয়সাল, বিন্তু বিশ্বাস, মো. জাহিদ, সাব্বির, অন্তর প্রমূখ। ডা. হিরন্ময় হালদার স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক হিসেবে অবসরে গিয়ে বর্তমানে আগৈলঝাড়া দুস্থ মানবতার হাসপাতালের পরিচালক হিসেবে কর্মরত রয়েছেন।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন