শিরোনাম :

বরিশালে খালেদা জিয়ার কারা মুক্তি দিবস পালিত


সোমবার, ১১ সেপ্টেম্বর ২০১৭, ০৩:৪৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে খালেদা জিয়ার কারা মুক্তি দিবস পালিত

বরিশাল প্রতিনিধি: বিএনপি চেয়ারপারর্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ১০ম কারা মুক্তি দিবস পালন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠানের সভাপতি কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও উত্তর জেলা সভাপতি,সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ বলেছেন আজ দেশের মসনদে অবৈধভাবে বসে আছেন তিনি ২০০৮ সালে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দয়ায়।

মইনুদ্দিন আর ফকরুদ্দিনের অবৈধ প্রস্তাব দেশনেত্রী খালেদা জিয়া যদি গ্রহন করতেন তাহলে শেখ হাছিনা প্রধান মন্ত্রী হতেন না।

খালেদা জিয়া দেশের মানুষের সাথে ক্ষমতার লোভের জন্য বেঈমানি করেননি শেখ হাছিনা ক্ষমতার লোভের জন্য ২০০৮ ও ১৯৮৬ সালে স্বৈরাচার এরসাদের সাথে আতাত করে নির্বাচনে অংশ নিয়ে এদেশের মানুষের সাথে বেঈমানি করেছে।

আজ সকাল ১১টায় শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবে উত্তর জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক আঃ ছত্তার খান, মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি সাবেক পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম লাবু,সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন দিপেন,মুলাদী উপজেলা বিএনপি যুগ্ন সম্পাদক এ্যাড,তরিকুল ইসলাম দিপু, পৌর বিএনপি সভাপতি জিয়া উদ্দিন সুজন,মুলাদী পৌর বিএনপি সভাপতি অব্দুর রব খান,উত্তর জেলা বিএনপি কোষাধাক্ষ আঃ গফফার তালুকদার।

বরিশাল জেলা স্বেচ্ছাসেবকদল যুগ্ন আহবায়ক মাহাবুবুর রহমান পিন্টু,হিজলা যুবদল সভাপতি বেল্লাল জমাদ্দার,সাবেক সভাপতি নায়েব নাজমুল হক,সাবেক যুগ্ন সম্পাদক স.ম হুমাউন,মুলাদী পৌর বিএনপি যুগ্ন সম্পাদক আলমগীর হোসেন সিকদার,উত্তর জেলা মুক্তিযুদ্বা প্রজন্মদলের সাধারন সম্পাদক এ্যাড.জাহিদ হোসেন পান্না,উত্তর জেলা মহিলাদল সভাপতি তাসলিমা পারভীন,সাধারন সম্পাদক সায়লা শারমিন মিমু,উত্তর জেলা বিএনপি দপ্তর সম্পাদক এ্যাড, নুরুর আরম রাজু,মেহেন্দিগঞ্জ উপজেরা বিএনপি সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান মুক্তা,জেলা ছাত্রদল যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম সুজন,মেহেন্দিগঞ্জ উপজেলা ছাত্রদল সভাপতি সালাউদ্দন পিপলু,মুলাদী কলেজ শাখার সভাপতিমোঃ রুহুল আমিন খান ও রোকুনুজ্জামান খান।

তিনি আরো বলেন অবৈধ আওয়ামীলীগ সরকার আজ দেশের মানবতা ক্ষত বিক্ষত করেছে। তারা ২০দলীয় জোটের বিরুদ্বে সাম্প্রদায়ক মিথ্যা বোঝা চাপিয়ে দিয়ে বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্বে অসংক্ষ মিথ্যা মামলা দেওয়া সহ নেতা-কর্মীদের গুম করে খুন করা হ্েচ্ছ।

তাই আগামী দিনে দেশনেত্রী সহায়ক সরকারের রুপরেখার যে আন্দোলন-সংগ্রামের ডাক দিবেন উত্তর জেলা বিএনপির সর্বস্থরের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন