শিরোনাম :

বরিশালে রোহিঙ্গা মুসলমানদের গণহত্যার প্রতিবাদে মানববন্ধন


বুধবার, ১৩ সেপ্টেম্বর ২০১৭, ০৩:৫০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে রোহিঙ্গা মুসলমানদের গণহত্যার প্রতিবাদে মানববন্ধন

বরিশাল প্রতিনিধি: মায়ানমারে রোহিঙ্গা মুসলমানদের মহিলা-শিশু ও পুরুষদের গনহত্যা,নির্যাতন সহ বাড়ি ঘড়ে আগুন দিয়ে পুড়িয়ে দেশথেকে বিতাড়িত করার প্রতিবাদে মনববন্ধন কর্মসুচি পালন করেছে বরিশাল তরুন সাংবাদিক ফোরম, দক্ষিণের তীরে কুয়াকাটা ছাত্র-ছাত্রী কল্যাণ পরিষদ ও মহানগর জাতীয় মানবাধিকার ইউনিট।

বুধবার আজ দুপুর বারটায় নগরীর সদররোডে এদুটি সংগঠন প্রথক ভাবে কর্মসূচি পালন করে।

তরুন সাংবাদিক ফোরামের সভাপতি মজিবর রহমান নাহিদের সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য রাখেন সাংবাদিক ফিরোজ মোস্তফা, আসাদুজ্জামান আসাদ, আমিনুল ইসলাম শুভ, এইচ এন মেহেদী হাসান,এনপিপি কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব মেহেদী হাসান রনি।

তরুণ সাংবাদিকদের আয়োজন করা মানববন্ধন কর্মসূচিতে একাত্বতা প্রকাশ করে বরিশালে কর্মরত জাতীয়, স্থানীয় ও অনলাইন পোর্টারেল সংবাদ কর্মীরা অংশ নেন।

এর পরপরই একই স্থানে দক্ষিণের তীরে,বরিশালস্থ কুয়াকাটা ছাত্র/ছাত্রী কল্যান পরিষদ ও বরিশাল মহানগর মানবাধিকার ইউনিট যৌথ ভাবে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানবাধিকার ইউনিটের মহানগর সভাপতি বশিরুল হক জুনুর সভাপতিত্বে বক্তব্য রাখেন বরিশাল বিএম কলেজ ছাত্রলীগ নেতা ফয়সাল আহমেদ মুন্না, এইচ এম রিমন হাওলাদার, ওহাব খান,গাজী মেহেদী হাসান, আসাদুজ্জামান সিরাজ, গোলাম রাব্বানী ও মো. মহসিন।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন