শিরোনাম :

প্রেমের ফাঁদে ৩৩ নারীকে বিয়ে তান্ত্রিক কালাম কারাগারে


রবিবার, ৮ অক্টোবর ২০১৭, ০৩:৪১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

প্রেমের ফাঁদে ৩৩ নারীকে বিয়ে তান্ত্রিক কালাম কারাগারে

বরিশাল প্রতিনিধি: কথিত তান্ত্রিক ফকির বিভিন্ন ফিকিরের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে ৩৩ নারীকে বিয়ে করে ২/৩ মাস সংসার করে তাড়িয়ে দেয়ার পর এবার এক কিশোরীকে অপহরন করে ধর্ষণের ঘটনায় পুলিশের জালে গ্রেফতার হয়েছে। রবিবার দুপুরে জেলার আগৈলঝাড়া থানা পুলিশ গ্রেফতারকৃত তান্ত্রিক ফকির ও অপহরণকারী সান্টু সরদার ওরফে কালামকে (৩৫) আদালতে সোর্পদ করার পর বিচারক তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত সান্টু সরদার ওরফে কালাম আগৈলঝাড়া উপজেলার বাগধা গ্রামের মোহাম্মদ সরদারের পুত্র। সে একজন কথিত তান্ত্রিক ফকির। বিভিন্ন ফিকিরের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে সে এ পর্যন্ত ৩৩টি বিয়ে করেছে। বিয়ের দুই থেকে তিন মাসের মধ্যেই কৌশলে সে তার স্ত্রীদের তাড়িয়ে দেয়। পুলিশের জিজ্ঞাসাবাদে কালাম প্রতারনার মাধ্যমে বিয়ের কথা স্বীকার করেছেন।

আগৈলঝাড়া থানার এসআই জাহিদুল ইসলাম জানান, গত ৬ সেপ্টেম্বর ফুফু বাড়ি বেড়াতে যাবার পথে উপজেলার পয়সারহাট বাসস্ট্যান্ড থেকে কাজলী খানম (১৬) নামের এক কিশোরীকে দুই সহযোগীর সহযোগীতায় অপহরণ করেন সান্টু সরদার ওরফে কালাম।

অপহৃতা কিশোরী কাজলী খানম গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কালারবাড়ি গ্রামের ফজলুল হক খানের কন্যা। ওই ঘটনায় অপহৃতার বাবা বাদি হয়ে সান্টু সরদার ওরফে কালামসহ পাঁচ জনকে আসামি করে গত ৮ সেপ্টেম্বর রাতে আগৈলঝাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

আগৈলঝাড়া থানার ওসি আব্দুর রাজ্জাক মোল্লা জানান, মামলা দায়েরের পর বিভিন্ন প্রযুক্তির মাধ্যমে আসামির অবস্থান নিশ্চিত করে শুক্রবার গভীর রাতে রাজধানীর ভাটারা থানার কুড়িল এলাকার ভাড়াটিয়া বাসায় অভিযান চালিয়ে অপহৃতা কিশোরী কাজলী খানমকে উদ্ধার ও অপহরণকারী সান্টু সরদার ওরফে কালামকে গ্রেফতার করা হয়েছে। শনিবার দুপুরে গ্রেফতারকৃত আসামি ও উদ্ধার হওয়া কিশোরীকে থানায় আনা হয়।

উদ্ধার হওয়া অপহৃতা কিশোরীর বরাত দিয়ে ওসি জানান, অপহরণের পর কাজলী খানমকে হত্যার ভয় দেখিয়ে একটি নির্জন বিলের মধ্যে বাসায় আটক করে রেখে প্রায়ই তাকে মারধর করে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে আসামি সান্টু সরদার। কিশোরী কাজলীর শরীরের একাধিক স্থানে মারধরের বেশ চিহ্নও রয়েছে। শনিবার বিকেলে কাজলী খানমকে পুলিশ শেবাচিম হাসপাতালে ভর্তি করেছেন।

রবিবার দুপুরে গ্রেফতারকৃত আসামি তান্ত্রিক ফকির সান্টু সরদার ওরফে কালামকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

 

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন