শিরোনাম :

বরিশালে পুলিশ বিএনপি সংঘর্ষের ঘটনায় মামলা


রবিবার, ১৫ অক্টোবর ২০১৭, ০৫:৪৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশাল প্রতিনিধি: নগরীর সদর রোডে পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষে ঘটনায় শনিবার মধ্যরাতে কোতোয়ালী মডেল থানার এসআই সাইদুল হক বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলায় বিএনপির ২০ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৭০/৮০জনকে আসামি করা হয়েছে। এছাড়া আটক আটজনকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

সূত্রমতে, মামলায় পুলিশের কাজে বাঁধা, গাড়ী ভাংচুর, জনমনে আতঙ্ক ও রাষ্ট্রীয় কাজে বাঁধা দেয়ার অভিযোগ আনা হয়েছে। মামলায় গ্রেফতারকৃত আসামিরা হলেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক ও বিসিসির ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মীর জাহিদুল কবির, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান পিন্টু, যুবদলের সিনিয়র সহসভাপতি মামুন রেজা খান, যুবদল নেতা ওয়ালিউর রহমান হাওলাদার, ১০নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি আসলাম সরদার, জেলা শ্রমিক দলের সহসাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন বাচ্চু, জেলা ছাত্রদলের সদস্য সোহেল আকন ও ৫নং ওয়ার্ড ছাত্রদলের সদস্য সোহাগ সিকদার।

এরমধ্যে বিসিসির ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল কবির রাতে থানা হাজতে অসুস্থ্য হয়ে পরলে তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।
উল্লেখ্য, ১৪ অক্টোবর (শনিবার) বেলা ১১টার দিকে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে তিনটি মামলায় গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীলা নগরীতে একটি বিক্ষোভ মিছিল বের করে।

পুলিশ মিছিলে বাঁধা দিলে নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা চালিয়ে কয়েকটি যানবাহন ভাংচুর ও ব্যবসায়ীক প্রতিষ্ঠানে হামলা চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ব্যাপক লাঠিচার্জ করে ঘটনাস্থল থেকে আটজনকে আটক করে।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন