শিরোনাম :

বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা


সোমবার, ১৬ অক্টোবর ২০১৭, ০৩:৫০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

বরিশাল প্রতিনিধি: ‘পরিচ্ছন্ন হাত,সুন্দর ভবিষ্যৎ’ এ শ্লোগান নিয়ে বরিশাল সিটি কর্পোরেশনের আয়োজনে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১টায় নগর ভবন মিলনায়তন সভা কক্ষে বিসিসি’র আয়োজনে ও ইউনিসেফ এর সহযোগীতায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিসিসি প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহিদুজ্জানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক মো. মাহাবুবুর রহমান।

এসময় আরো বক্তব্য রাখেন ইউনিসেফ বরিশাল বিভাগীয় কর্মকর্তা এ, এইচ তৌফিক এলাহী, পাবলিক হেলর্থ সহকারী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, নগর শিশু বিষয়ক কর্মকর্তা নাসরিন নাহার, সমাজ সেবক ও ওয়ার্ড কাউন্সিলর কহিনুর বেগম, ইউনিসেফ কমৃকর্তা সঞ্জিব কুমার দাস, বরিশাল সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম তালুকদার ও বিসিসি সহকারী প্রকৌশলী কাজী মনিরুল ইসলাম।

অনুষ্ঠান সঞ্চলনা করেন উন্নয়ন সংস্থা কর্মী শাকিলা ইসলাম।অনুষ্ঠানে নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী, বেসরকারী উন্নয়ন সংস্থার কর্মকর্তা ও বিসিসি’র জন প্রতিনিধিরা অংশ গ্রহন করে।

এর পূর্বে অশ্বিনী কুমার টাউন হল চত্বর থেকে বিসিসি প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহিদুজ্জামানের নেতৃত্বে একটি র‌্যালি বেড় হয় র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে সিটি কর্পোরেশনের সামনে গিয়ে শেষ হয়।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন