শিরোনাম :

বরিশালে বিএনপির চেয়ারম্যান প্রার্থী ইয়াবাসহ গ্রেফতার


মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭, ০৬:৩৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশাল প্রতিনিধি: জেলার আগৈলঝাড়া উপজেলার বাগধা ইউনিয়ন থেকে গত ইউপি নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করা বিএনপি নেতা ইয়াবাসহ পুলিশের হাতে কোটালীপাড়ায় গ্রেফতার হয়েছেন।

কোটালীপাড়া থানার এসআই আশ্রাফ আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সীমান্তবর্তী শুয়াগ্রাম এলাকায় রবিবার রাতে অভিযান চালিয়ে আগৈলঝড়ার বাগধা গ্রামের রজ্জব আলী বয়াতীর পুত্র বিএনপি নেতা রেজাউল ফয়েজ রেজা ও তার সহযোগী কোটালীপাড়া সদরের হারুন নিজামীর পুত্র মাইনুল নিজামী ও পিরোজপুরের নেছারাবাদ এলাকার সাহাবুদ্দিন হাওলাদারের পুত্র মিলন হাওলাদারকে সাতপিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

এ ঘটনায় থানার এসআই মিজানুর রহমান বাদি হয়ে সোমবার দুপুরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোটালীপাড়া থানায় মামলা দায়ের করেন। ওইদিন বিকেলে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

অপরদিকে মঙ্গলবার দুপুরে আগৈলঝাড়া উপজেলা বিএনপির নেতাকর্মীরা সাংবাদিকদের জানান, ষড়যন্ত্রমূলক ভাবে বিএনপি নেতা রেজাউল ফয়েজ রেজাকে মাদক মামলায় ফাঁসিয়ে দেয়া হয়েছে।

মাদক সেবীর ছয়মাসের কারাদন্ড: অপরদিকে গৌরনদী পৌর এলাকার দিয়াশুর মহল্লার বাসিন্দা মহব্বত আলী হাওলাদারের পুত্র চিহ্নিত মাদক সেবী মেহেদী হাসানকে মঙ্গলবার দুপুরে পুলিশ আটক করে ভ্রাম্যমান আদালতে সোর্পদ করেন।

আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মাসুমা আক্তার অভিযুক্ত মাদক সেবী মেহেদী হাসানকে ছয় মাসের সশ্রম কারাদন্ডের রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্তকে ওইদিন বিকেলেই কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন