শিরোনাম :

উজিরপুরের দুই যুবলীগ নেতা বহিঃস্কার


সোমবার, ৩০ অক্টোবর ২০১৭, ০৪:৩০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশাল প্রতিনিধি: জেলার উজিরপুর উপজেলা ডাক বাংলোতে দলীয় সভা চলাকালীন সময় ওই এলাকায় প্রকাশ্যে হামলা-পাল্টা হামলার ঘটনায় উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবালের ঘনিষ্ট সহযোগী ওটরা ইউনিয়ন যুবলীগের সভাপতি আকবর হোসেন বেপারী ও প্রতিপক্ষ ওটরা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমনকে যুবলীগ থেকে বহিঃস্কার করা হয়েছে।

সোমবার সকালে উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক খাইরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে জানা গেছে, সংগঠন বিরোধী কার্যকলাপের অভিযোগে ওই দুইজনকে সাময়িকভাবে দলীয় থেকে বহিঃস্কার করা হয়েছে। উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারী বহিঃস্কারের ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

উল্লেখ্য, শনিবার দুপুরে ডাক বাংলোর সামনে উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবালের বিরুদ্ধে দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে অভিযোগ দায়েরকারী আওয়ামীলীগ নেতা মঞ্জু খানকে মারধরের সময় আকবর ও সুমনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

ওই ঘটনার জেরধরে উপজেলা চেয়ারম্যানে ও তার প্রতিপক্ষের গ্রুপের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পরে। তাৎক্ষনিক সংঘাত এড়াতে পুরো উপজেলা চত্বরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। ওই সময় ডাক বাংলোতে দলীয় সভায় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন