শিরোনাম :

বরিশালে জেএসসি পরীক্ষা কেন্দ্রে প্রবেশে বাঁধা, আহত ১০


বুধবার, ১ নভেম্বর ২০১৭, ০৪:২৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে জেএসসি পরীক্ষা কেন্দ্রে প্রবেশে বাঁধা, আহত ১০

বরিশাল প্রতিনিধি: জেএসসি পরীক্ষা কেন্দ্রে অনধিকার প্রবেশে বাঁধা দেয়ায় ছাত্রদল কর্মীদের দুইদফা হামলা ও সংঘর্ষে ছাত্রলীগ সমর্থিত ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত একজনকে হাসপাতালে ও অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ঘটনাটি ঘটেছে বুধবার সকালে জেলার আগৈলঝাড়া উপজেলা সদরের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ কেন্দ্রের সামনে।

আহত ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে দশটার দিকে জেএসসি পরীক্ষা চলাকালীন সময়ে উপজেলা সদরের ওই কেন্দ্রে অনধিকার প্রবেশ করতে চায় নগরবাড়ি গ্রামের ছাত্রদল সমর্থক শাকিল খান। তাকে কেন্দ্রে প্রবেশে বাঁধা প্রদান করে জবসেন গ্রামের ছাত্রলীগ কর্মী আসাদুজ্জামান নুর।

এসময় উভয়ের মধ্যে বাগ্বিতন্ডার একপর্যায়ে শাকিলের নেতৃত্বে তার ৮/১০জন সহযোগীরা ছাত্রলীগ কর্মীদের ওপর হামলা চালায়। ঘটনার বিচার দাবি করে ছাত্রলীগ কর্মীরা দলীয় কার্যালয় থেকে বের হওয়ার পর পুনরায় ছাত্রদল কর্মীরা ছাত্রলীগ কর্মীদের লাটিসোঠা নিয়ে ধাওয়া করে। এসময় ছাত্রলীগ সমর্থিতরাও তাদের পাল্ট ধাওয়া করে।

ধাওয়া-পাল্টা ধাওয়া ও হামলায় ছাত্রলীগ কর্মী আসাদুজ্জান নুর, রফিক পাইক, রাজু সরদার, নাফিজ পাইক, নাঈম পাইক, আবু বকর ও ছাত্রদল কর্মী শাকিল, অহিদুল, টিপু ও রাব্বি আহত হয়।

গুরুতর আহত রফিক পাইককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর থেকে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় বড় ধরনের রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন