শিরোনাম :

সুন্দরবনে বন্দুক যুদ্ধে নিহত ২


বুধবার, ১৫ নভেম্বর ২০১৭, ০৩:৪০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সুন্দরবনে বন্দুক যুদ্ধে নিহত ২

বরিশাল প্রতিনিধি: র‌্যাব-৮ এর সাথে বন্দুক যুদ্ধে সুন্দরবনের কুখ্যাত জলদস্যু আব্বাস বাহিনীর ২ সদস্য নিহত হয়েছে। নিহতরা হলো মোঃ ইউসুফ ফকির(৩৪) ও মোঃ রুহুল আমিন শেখ(৪৮)। অভিযানে বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র এবং গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। 

 বুধবার সকাল সাড়ে ৭ টায় থেকে সাড়ে ৮ টা পর্যন্ত সুন্দরবনের কাতলার খাল এলাকায় এ বন্ধুক যুদ্ধের ঘটনা ঘটে। বেলা সাড়ে ১২ টায় র‌্যাব-৮’র বরিশালের রূপাতলীস্থ কার্যালয় থেকে প্রেরিত বার্তায় এ তথ্য নিশ্চিত করেছে।

র‌্যাব-৮’র তথ্য সূত্রে জানাগেছে, র‌্যাবের বিশেষ গোপনীয় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আব্বাস বাহিনী সুন্দরবনের কাতলার খাল এলাকায় একটি অস্থায়ী আস্তানা রয়েছে বলে তথ্য পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে আজ বুধবার সকাল সাড়ে ৭ টার দিকে র‌্যাবের আভিযানিক দল অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জলদস্যূরা গুলি ছুড়তে শুরু করে দেয়। পরে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ৪০ মিনিট উভয়ের মাঝে গোলাগুলি চলে।

পরবর্তিতে গুলি বর্ষন বন্ধ হলে আভিযানিক দল তল¬াশী শুরু করে। প্রায় এক ঘন্টার উপরে তল¬াশী করে আভিযানিক দলটি মোঃ ইউসুফ ফকির(৩৪) ও মোঃ রুহুল আমিন শেখ(৪৮)এর মৃতদেহ খুঁজে পায়।

এসময় ঘটনাস্থান থেকে ১টি দোনালা বন্দুক, ২টি একনালা বন্দুক, ১টি কাটা রাইফেল, ১টি এয়ার রাইফেল, ২টি পাইপগানসহ ৭টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। এছাড়া ১২৪ রাউন্ড বন্দুকের কার্তুজসহ দেশীয় ধাড়ালো অস্ত্র উদ্ধার করে।

এঘটনায় স্থানীয় থানায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।

১৫-১১-১৭ইং।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন