শিরোনাম :

সাবেক শিক্ষামন্ত্রী অধ্যক্ষ ইউনুস খানের মৃত্যু বার্ষিকী পালন


বুধবার, ২২ নভেম্বর ২০১৭, ০৪:২৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সাবেক শিক্ষামন্ত্রী অধ্যক্ষ ইউনুস খানের মৃত্যু বার্ষিকী পালন

বরিশালে সাবেক শিক্ষা প্রতি মন্ত্রী ও ইসলামীয়া কলেজের প্রতিষ্ঠাতাকালীন অধ্যক্ষ ইউনুস খানের ২৩তম মৃত্যু বার্ষিকী পালন করেছে জেলা ও মহানগর বিএনপি ও অংঙ্গ সংগঠন সহ কলেজ কর্তৃপক্ষ।

আজ সকালে ইসলামিয়া কলেজ ক্যাম্পাসে সাবেক শিক্ষা প্রতি মন্ত্রী ও কলেজ প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ইউনুস খানের কবরে পূষ্পার্ঘ অর্পনের মাধ্যমে শ্রদ্বা নিবেদন করেন কলেজ অধ্যক্ষ অধ্যাপক মহসিন-উল-ইসলাম-হাবুল সহ শিক্ষক শিক্ষির্থীরা।

এরপরই শ্রদ্বা জানান জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন,সাধারন সম্পাদক এ্যাড.আবুল কালাম শাহিনের নেতৃত্বে দলীয় ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্ধ।

দুপুর সাড়ে ১১টায় শ্রদ্বা নিবেদন জানান বরিশাল মহানগর বিএনপি সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ন মহা সচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ার,সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার,যুগ্ন সহ-সাধার সম্পাদক আনায়ারুল হক তারিন সহ দলীয় নেতৃবৃন্ধ।

পরে তিনি ফাতেহা পাট করা সহ দলীয় নেতা-কর্মীদের নিয়ে মোনাজাত করেন এসময় দোয়া-মোনাজাত পরিচালনা করেন কোতয়ালী বিএনপি সহ-সভাপতি আলহাজ নুরুল আমিন।

এর পূর্বে পূস্পর্ঘ অর্পন করেন সাবেক এমপি বাখেরগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি আবুল হোসেন খান,সাধারন সম্পাদক নাসির হাওলাদার,পৌর বিএনপি সভাপতি নাসির জমাদ্দার সহ উপজেলা বিএনপি নেতৃবৃন্ধ।

অপরদিকে ইসলামিয়া কলেজ মিলনায়তন সভাকক্ষে প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ইউনুস খানের স্বরনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও দোয়া-মোনাজাত।

কলেজ অধ্যক্ষ অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুলের সভাপতিত্বে আলোচনা ও স্বরন সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি যুগ্ন মহা সচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ার,জেলা বিএনপি সভাপতি আলহাজ এবায়েদুল হক চাঁন,জেলা বিএনপি সহ-সভাপতি সাবেক এমপি আবুল হোসেন খান,এ্যাড.হিরন কুমার দাস মিঠু,সৈয়দ গোলাম মাহাবুব,অধ্যক্ষ মফিজুল ইসলাম অধ্যক্ষ গৌরঙ্গ চন্দ্র কুন্ড ও এ্যাড.আলি হায়দার বাবুল প্রমুখ।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন