শিরোনাম :

বরিশালে হরতাল পালনকারীদের মিছিল ও পথসভা


বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০১৭, ০৩:৫৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে হরতাল পালনকারীদের মিছিল ও পথসভা

 বরিশাল প্রতিনিধি: বরিশালে হরতালের সমর্থনে নগরীতে বামমোর্চার মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে। পুলিশ হরতাল পালনকারীদের কয়েকবার বাধা প্রদান করেও তাদের সড়ক থেকে সড়াতে পাড়েনি। বাম মোর্চার ডাকা হরতালে সাধারন মানুষের উপর তেমন প্রভাব পড়েনি অফিস আদালত ও ব্যাবসা-প্রতিষ্ঠান খোলা সহ শহরে যান-বাহন চলাচল ছিল স্বাভাবিক।
বিদ্যুতের মুল্য বৃদ্বি সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মুল্যে বৃদ্বির প্রতিবাদে বাম মোর্চার ডাকা

হরতালের সমর্থনে সকাল থেকে নগরীর বিভিন্ন সড়কে ইউনাইটেড কমিউনিস্টলীগ,গণ সংহতি আন্দোলন, সিপিবি,বাসদ সহ বাম মোর্চার দল গুলো হরতাল পালন করার আহবান জানিয়ে পিকেটিং করে।

এসময় পুলিশ হরতাল সমর্থনে পিকেটারদের যান-বাহনে বাধা প্রদান করতে দেয়নি। পরে নগরীর সদররোডে এক পথ সভায় বক্তরা বলেন সরকার কথায় কথায় বলেন দেশটারে তারা নাকি উন্নয়নের মহা সাগরে নিয়ে গেছেন।

সরকার উন্নয়নের মহা সাগরের নামে লুঠপাঠের মহা সাগরে নিয়ে গেছে দেশটাকে।মহাজোট সরকার ক্ষমতায় আসার পূর্বে বলেছিল ১০টাকা কেজি দরে চাল খাওয়াবে দেশের জনগন চাল খাচ্ছে ১০টাকা দরে নয় ৭০ টাকা ১ কেজি চাল খাচ্ছে।
পথ সভায় বক্তব্য রাখেন দেওয়ান আব্দুর রসিদ নিলু,হারুনুর রসিদ মাহমুদ,অধ্যক্ষ মিজানুর রহমান সেলিম,নৃপেন্দ নাথ বাড়ৈ,মনিষা চক্রবর্তী,নবীন আহমেদ ও দিপংকর কুন্ড।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন