শিরোনাম :

বরিশালে সাদিয়া আক্তারের হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন


বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর ২০১৭, ০২:১২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে সাদিয়া আক্তারের হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

বরিশাল প্রতিনিধি: বরিশালে বাংলাদেশ ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি’র ৭ম পর্বের মেধাবী ছাত্রী সাদিয়া আক্তার এর নৃশংস হত্যাকান্ডের ন্যায় বিচারের দাবীতে কালো ব্যাজ ধারন করে মৌন মানববন্ধন কর্মসূচি পালন করেছে বরিশাল ই্নস্টিটিউট হেলথ টেকনোলজি,কলেজের শিক্ষক-শক্ষিকা-ছাত্র-ছাত্রী ও কর্মকর্তা-কর্মচারীর।

আজ সকাল ১০টায় নগরীর সদররোড অশ্বিনী কুমার টাউন হলের সামনে এ কর্মসূচি পালন করে।

এসময় উপস্থিত ছিলেন অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম,পরিচালক আবুল কালাম আজাদ,শিক্ষক ডাঃ মোঃ জাফর হোসেন,মোঃ ফরিদ হোসেন,মোঃ সোহেল রানা,অনিমেষ চন্দ্র ও আরপা সিদ্দিকী বিথী।

মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহন করে সাদিয়া আক্তারের পিতা মোঃ আলমগীর হোসেন।তিনি এসময় বলেন তার মেয়ে মেধাবী ছাত্রী সাদিয়া আক্তারকে নৃশংস ভাবে হত্যা করা হয়েছে তাদের ফাঁসি দাবী করেন।

এছাড়া এ হত্যার সাথে জড়িত পলাতক হত্যাকারীদের গ্রেপতার করে আইনের কাঠ গড়ায় দাঁড় করারও দাবী জানান।

উল্লেখ্য গত ২২ই নভেম্বর বরিশাল বেসরকারী ইনস্টিটিউট হেলথ টেকনোলজি কলেজে ছাত্রী ও নগরীর ডেফুলিয় এলাকার বাসিন্দা আলমগীর খানের মেয়েকে প্রেমীক সিরাজ তার এক বন্ধু নাজমুল ইসলাম নয়নের সহায়তায় সাদিয়াকে পিরোজপুরের মঠবাড়িয়ায় নিয়ে যায়।এরপর বড়মাছুয়া এলাকার বলেশ্বর নদীরপাড়ে নিয়ে সাদিয়াকে তারা তিনজনে গন ধর্ষন করে।

এসময় সাদিয়া চিৎকার শুরু করলে তাকে শ্বাসরুদ্ব করে হত্যা করে বলেশ্বর নদীতে সাদিয়ার লাশ ভাসিয়ে দেয়া হয়।

বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশ মঠবাড়িয়া থানা পুলিশের সহায়তায় মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে প্রধান অভিযুক্ত সিরাজকে আটক করে তার ঘড় থেকে সাদিয়ার ব্যাবহত কানের দুল বলরিং উদ্বার করা হয়।সিরাজের স্বীকারোক্তিতে অপর আসামী হাফিজকে আটক করে পুলিশ। অপর আসামী বাগেরহাটের শরনখোলা উপজেলার রাজাপুর গ্রামের রব হাওলাদারের পুত্র নাজমুল ইসলাম নয়নকে গ্রেপতার করার অভিযান চলছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আব্দুল ওহাব জানান। ঘাতক সিরাজ ও হাফিজকে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

এসএ

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন