শিরোনাম :

বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী  দিবস পালন


বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭, ০৪:৪৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী  দিবস পালন

বরিশাল প্রতিনিধি: বরিশালে গভীর শ্রদ্ধা ভাবে যথাযোগ্য মর্যদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করেছে মুক্তিযোদ্ধা সংসদ,জেলা ও মহানগর আওয়ামীলীগ, জেলা ও মহানগর বিএনপি,ওয়াকার্স পার্টি,জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শহীদ মুক্তিযোদ্ধা স্বৃতি নামফলক স্তম্ভে পূস্পার্ঘ অর্পন করে।

বৃহস্পতিবার ১৪উ ডিসেম্বর সূর্যদয়ের সাথে সাথে শহীদ মুক্তিযোদ্ধা স্বৃতি নামফলক স্তম্ভে শহীদ বুদ্বিজীবীদের প্রতি শ্রদ্বা নিবেদন করে বরিশালের বিভিন্ন সংগঠন।

এর পরপরই সকাল সাড়ে আটটায় শ্রদ্ধা নিবেদন করে বরিশাল মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড,সকাল নয়টায় শ্রদ্বা জানাতে আসে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সংসদ সদস্য এ্যাড.তালুকদার মোঃ ইউনুসের নেতৃত্বে জেলা আওয়মীলীগের নের্তৃবৃন্ধ,এরপর শ্রদ্ধা নিবেদন করে মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলাল,সাধারন সম্পাদক এ্যাড.একে এম জাহাঙ্গির,যুগ্ন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র নেতৃত্বে দলীয় নেতৃবৃন্ধ।

প্রযায়েক্রমে শ্রদ্ধা নিবেদন করে বরিশাল ল কলেজের সাবেক ভিপি মহানগর যুবলীগ নেতা এ্যাড. রফিকুল ইসলাম খোকন (মামা খোকন) এর নেতৃত্বে মহানগর যুবলীগ, মহানগর মহিলালীগ,রইস সেরনিয়াবাতের নেতৃত্বে মহানগর ছাত্রলীগ, আফতাব আহমেদ এর নেতৃত্বে শ্রমীকলীগ শ্রদ্ধা নিবেদন জানান।

সকাল দশটায় শ্রদ্ধা জনাতে আসে জেলা দক্ষিন এর সভাপতি আরহাজ এবায়েদুল হক চাঁন,সাধারন সম্পাদক এ্যাড.আবুল কালাম,কোতয়ালী বিএনপি সভাপতি এ্যাড.এনায়েত হোসেন বাচ্চু সহ দলীয় নেতা কর্মীরা শ্রদ্ধা নিবেদন করে।

এর পরে দলীয় নেতা কর্মী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্ধদের শ্রদ্ধা জানান মহানগর বিএনপি সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার,যুগ্ন সম্পাদক আনায়ারুল হক তারিন সহ বিভিন্ন নেতৃবৃন্ধ।

এর আগে শহীদ বুদ্ধিজীবীদের স্বরণে তাদের প্রতি শ্রদ্ধা নিবেদন জেলা ওয়াকার্স সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু ও সাধারন সম্পাদক সংসদ সদস্য এ্যাড. শেখ মো. টিপু সুলতান সহ দলীয় কর্মী বৃন্ধ।

এর পূর্বে শ্রদ্ধা নিবেদন করে জলা প্রশাসক মো. হাবিবুর রহমানের নেতৃত্বে প্রশাসনিক কর্মকর্তারা।এরপর শ্রদ্ধা জানান জেলা পুলিশ সুপারের নেতৃত্বে পুলিশ প্রশাসন

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন