শিরোনাম :

বরিশালে দুই ইউপি সদস্যের সংর্ঘষে আহত ১০


রবিবার, ৩১ ডিসেম্বর ২০১৭, ০৬:১০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে দুই ইউপি সদস্যের সংর্ঘষে আহত ১০

বরিশাল প্রতিনিধি: সড়ক উন্নয়নের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধের জেরধরে জেলার গৌরনদী উপজেলার চাঁদশী ইউনিয়ন পরিষদের ক্ষমতাসীন দলের দুই ইউপি সদস্য ও তাদের সমর্থকদের মধ্যে শনিবার রাতে দফায় দফায় হামলা-পাল্টা হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য এসএম লিটন ও ৫নং ওয়ার্ডের সদস্য মেহেদী হাসান সুলভের সাথে একটি রাস্তার কাজের টাকার ভাগাবাগি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিলো। এনিয়ে শনিবার রাত সাড়ে আটটার দিকে বাজারে বসে উভয়ের মধ্যে বাগ্বিতন্ডার একপর্যায়ে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় চাঁদশী বাজারের তিনটি দোকান ভাঙচুরসহ এক ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। দোকান ভাঙচুর ও ব্যবসায়ীর ওপর হামলার প্রতিবাদে চাঁদশী বাজারের ব্যবসায়ীরা রবিবার সকালে হামলাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করে অনির্দিষ্টকালের ধর্মঘট শুরু করেন।

রবিবার সকালে গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছে ইউপি সদস্য এসএম লিটনকে টেনে হিচঁরে আটক করেন। এসময় স্থানীয়রা থানার ওসিকে নাজেহাল করে লিটনকে ছাড়িয়ে নিয়ে যায়। পরবর্তীতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। পুলিশের পক্ষ থেকে হামলাকারীদের বিচারের আশ্বাস দিলে ব্যবসায়ীরা দুপুর ১২টায় ধর্মঘট প্রত্যাহার করে নেয়। এনিয়ে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন