শিরোনাম :

বরিশালে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও মেলা অনুষ্ঠিত


সোমবার, ২২ জানুয়ারি ২০১৮, ০৫:২০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও মেলা অনুষ্ঠিত

বরিশাল প্রতিনিধি: “বাড়াবো প্রাণিজ আমিষ, গড়বো দেশ, স্বাস্থ্য মেধা সমৃদ্বির বাংলাদেশ” এবারের এই প্রতিপাদ্য নিয়ে বরিশালে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও মেলার উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি বিভাগীয় কমিশনার(অতিরিক্ত সচিব) মোঃ শহিদুজ্জামান বলেছেন আমরা আজ দেশে মৎস্য ও প্রাণী সম্পদদের মাধ্যমে আমিষের চাহিদা পুরন করতে পারছি।

তিনি শিক্ষার্থীদের বলেন চাকুরী পিছনে ছোটাছুটি না করে নিজেদের মধ্যে উদ্যোগত্তা সৃষ্ঠি করে অপরকে চাকুরী দেয়ার জন্য নিজেকে তৈরী করার আহবান জানান।

আজ সকাল ১০টায় জেলা প্রশাসন ও প্রাণীসম্পদ অধিদপ্তরের আয়োজনে অশ্বিনী কুমার টাউন হলে আয়োজিত আলোচনা সভা ও মেলার উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন।

বরিশাল বিভাগীয় প্রাণীসম্পদ অধিদপ্তর উপ-পরিচালক কৃষিবিদ মোঃ আবুল কাসেমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান, প্রফেসর ড. মোহাম্মদ রুহুল আমিন, ডিন এনিম্যাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ সাইদুর রহমান রিন্টু প্রমুখ।

বিভাগীয় কমিশনার মোঃ শহিদুজ্জামান আরো বলেন সরকার রুপকল্প ২১ পুরনের মাধ্যমে উন্নত বাংলাদেশ গড়ার জন্য সকলের সমন্বয়ে আসার আহবান জানান।

আমরা যদি সম্মিলিত ভাবে সকলে কাজ করি তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন পুরন করা সম্ভব হবে।

দেশব্যাপি ২০থেকে ২৫ই জানুয়ারী প্রাণীসম্পদ সেবা সপ্তাহ কর্মসূচির অংশ হিসাবে বরিশালে আলোচনা সভা,একদিন ব্যাপি টাউন হলে মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এর পূর্বে সার্কিট হাউজ প্রাঙ্গন থেকে জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমানের নেতৃত্বে এক বণাঢ্য র‌্যালি বের করে নগীরর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে টাউনহলে এসে শেষ করেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন