শিরোনাম :

বরিশালে স্কুল ছাত্র আবু সালেহ্’র হত্যাকারী হৃদয় আটক


মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮, ০৫:৩৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে স্কুল ছাত্র আবু সালেহ্’র হত্যাকারী হৃদয় আটক

বরিশাল প্রতিনিধি: পালিয়ে থাকা স্কুল ছাত্র আবু সালেহ্’র হত্যাকারী হৃদয়কে আটক করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ৮ টায় কালিজিরা ব্রিজ থেকে গোপন সংবাদের বিত্তিতে তাকে আটক করেন বরিশাল কোতয়ালী মডেল থানার এস আই মহিউদ্দিন ও সঙ্গিয় ফোর্স ।

হৃদয়কে আটকের পরে তার স্বীকোরক্তি মোতাবেক হত্যা মামলার ৩ নং এজাহার ভুক্ত আসামী দেলোয়ার মৃধার বাসা তল্লাশি চালিয়ে হত্যাকান্ডে ব্যাবহারিত লোহার স্যাপলটি উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, নগরীর রূপাতলী এলাকায় সিনিয়র-জুনিয়র নিয়ে বিরোধকে কেন্দ্র করে শের-ই-বাংলা রোডের একটি বন্ধ চায়ের দোকানের সামনে এসএসসি পরীক্ষার্থী আবু সালেহ’র ওপর হামলা চালায় একই এলাকার সন্ত্রারাসী হৃদয়। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকেই পলাতক ছিলো হত্যাকারী হৃদয়। হত্যাকান্ডের ঘটনায় মামলা করা হলে আসামী পলাতক রয়েছে কিন্তু পুলিশের গোপন সংবাদের মাধ্যমে হত্যাকারী হৃদয়কে আটক করা হলে হত্যার মূল পরিকল্পনাকারী আরমানকে আটক করতে পারেনি। বরিশাল কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা শাহ মোঃ আওলাদ হোসেন আমার বরিশালকে বলেন, স্কুল ছাত্র আবু সালেহ্’র হত্যাকারী হৃদয়কে আটক করা হয়েছে।

 

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন