শিরোনাম :

বরিশালে সাংবাদিককে হত্যাচেষ্টা আটজনের বিরুদ্ধে মামলা


সোমবার, ১৯ মার্চ ২০১৮, ০৪:২৫ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশাল প্রতিনিধি: পেশাগত দায়িত্ব পালনে বাঁধা ও হত্যাচেষ্টার অভিযোগে হামলার ঘটনায় নগরীর কোতোয়ালী মডেল থানায় সন্ত্রাসী রিপনসহ তার সহযোগী আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রবিবার রাতে থানায় মামলাটি দায়ের করেছেন হামলার শিকার সাংবাদিক জুয়েল সরকার।

জানা গেছে, মামলায় প্রধান অভিযুক্ত রিপন বল্লভ নগরীর কলেজ রোড এলাকার মৃত জিতেন বল্লভের পুত্র। অন্যান্যদের মধ্যে রয়েছে নবগ্রাম রোডের গোলপুকুরপাড় এলাকার লিও শান্তি হাওলাদার ও আলেকান্দার আমবাগান ক্লাব রোডের বাসিন্দা জেমস প্রদীপ গোমেজ। মামলা সূত্রে জানা গেছে, বেসরকারী টেলিভিশন ইনডিপেনডেন্ট-এর বরিশালের ক্যামেরাপার্সন জুয়েল সরকার সন্ত্রাসী রিপন বল্লভসহ তার সহযোগীদের বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের চিত্র ধারন করে প্রতিবেদন তৈরির কাজ করছিলেন।

বিষয়টি জানতে পেরে রিপনসহ তার সহযোগীরা সাংবাদিক জুয়েলকে ভয়ভীতি প্রদর্শন করে। একই সাথে তার ধারন করা ভিডিও ফুটেজ ছিনিয়ে নেয়ার চেষ্ঠা করেন। ১৮ মার্চ রিপন ও তার সহযোগীরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে চারটি মোটরসাইকেলযোগে জুয়েল সরকারকে হত্যার উদ্দেশ্যে তার বাসায় হামলা চালিয়ে ভাংচুর করে। একপর্যায়ে হামলাকারীরা সাংবাদিকের ব্যবহৃত ভিডিও ক্যামেরার মেমোরিকার্ডসহ ল্যাপটপ ছিনিয়ে নিয়ে যায়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন