শিরোনাম :

মা-মেয়েকে অচেতন করে বরিশালে লুট করে পালিয়ে যাওয়ার সময় আটক ২


সোমবার, ১৯ মার্চ ২০১৮, ০৪:২৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশাল প্রতিনিধি: জেলার উজিরপুর উপজেলার দত্তস্বর গ্রামে বেদেদের ঝা-ফুঁকের অপচিকিৎসায় মা ও মেয়েকে অজ্ঞান করে নগদ অর্থ ও মালামাল নিয়ে পালিয়ে যাওয়ার সময় তানিয়া ও হাসিনা নামের দুই বেঁদেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী। অপচিকিৎসার শিকার মা শিখা রানী (৩৮) ও মেয়ে বৃষ্টি রানীকে (১৪) উজিরপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, উপজেলার ধামুড়া নদীতে নৌকায় অবস্থান করা বেঁদে দলের সদস্য তানিয়া ও হাসিনা সোমবার দুপুরে দত্তস্বর গ্রামের অমলের বাড়িতে হানা দেয়। তারা কৌশলে চিকিৎসার নামে ওই বাড়ির গৃহকর্ত্রী শিখা রানী ও তার নবম শ্রেণীতে পড়–য়া কন্যা বৃষ্টিকে পানি খাইয়ে অচেতন করে। পরবর্তীতে তাদের বসত ঘর থেকে নগদ অর্থ ও মূল্যবান মালামাল লুট করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। প্রতিবেশী এক শিশু বেঁদে নারীদের লুটের দৃশ্য দেখে ডাকচিৎকার দিয়ে অন্যান্য প্রতিবেশীদের জড়ো করেন। পরে ধাওয়া করে বেঁদে দলের দুই সদস্যকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল জানান, তানিয়া ও হাসিনা নামের ওই দুই বেঁদের বাড়ি গৌরনদী ও কালকিনি এলাকায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন