শিরোনাম :

স্থানীয় সুশাসন কর্মসূচি বরিশাল জেলার কার্যক্রম উদ্বোধন


মঙ্গলবার, ২৭ মার্চ ২০১৮, ০৩:০৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

স্থানীয় সুশাসন কর্মসূচি বরিশাল জেলার কার্যক্রম উদ্বোধন

বরিশাল প্রতিনিধি: বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) কর্তৃক বাস্তবায়িত স্থানীয় সুশাসন কর্মসূচি-শরিক (৪র্থ প্রর্যায়ে) বরিশাল জেলার কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পার্বত্য চট্রগ্রাম চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী পদমর্যদায়) এবং স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবুল হাসনাত আবদুল্লাহ (এমপি)।

প্রধান অতিথি আবুল হাসনাত আবদুল্লাহ (এমপি) উদ্বোধনী অনুষ্ঠানে বলেন স্থানীয় সরকার শক্তিশালি করার লক্ষে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার কর্তৃক দেশে নানা মুখি উন্নয়ন কাজের প্রদক্ষেপ গ্রহন করেছে।

তিনি আরো বলেন তারই ধারাবাহিকতায় স্থানীয় সরকারের প্রকল্পের মাধ্যমে ইউনিয়ন পরিষদগুলোকে আরো শক্তিশালি হয়ে দেশের গ্রাম-গঞ্জের উন্নয়ন আরো বেগবান করার জন্য অনুষ্ঠানে আসা বরিশাল জেলার ১০ উপজেলার উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সহ ইউনিয়ন পরিষদ সদস্যদের প্রতি আহবান জানান।

আজ সকাল ১০টায় নগরীর হোটেল গ্রান্ড পার্ক মিলনায়তন সভা কক্ষে অনুষ্ঠিত হয়।

বিআরডিবি মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মুহম্মদ মউদুদউর রশীদ সফদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুস,বরিশাল বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মোঃ শহিদুজ্জামান,বরিশাল স্থানীয় সরকার উপ-পরিচালক অতিরিক্ত জেলা প্রশাসক আবুল কালাম আজাদ সহ বিদেশী ও দেশীও বিভিন্ন সরকারী কর্মকর্তা বৃন্দ।

এসএ

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন