শিরোনাম :

বরিশালে দুর্নীতি বিষয়ক চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত


বুধবার, ২৮ মার্চ ২০১৮, ০৩:৩৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে দুর্নীতি বিষয়ক চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত

ডেস্ক প্রতিবেদন: “বন্ধ হলে দুর্নীতি উন্নয়নে আসবে গতি” এ প্রতিপাদ্য দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে জেলা প্রশাসনের সহযোগীতায় দুর্নীতি দমন কমিশন (দুদক) ও দূর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) যৌথ আয়োজিত সপ্তাহ ব্যাপী কর্মসূচীর ৩য় দিনে অশ্বিনী কুমার টাউন হলে অনুষ্ঠিত হয়েছে চিত্রাংকন প্রতিযোগীতা ও দুর্নীতি বিষয়ক বিতর্ক প্রতিযোগী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ই মার্চ) সকাল ১০টায় ৩য় শ্রেনী থেকে ১০ম শ্রেনীর ৩ ক্যাটাগরি শিক্ষার্থীদের অংশ গ্রহনে চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

পরে অশ্বিনী কুমার টাউন হল মঞ্চে শহীদ আঃ রব সেরনিয়াবাত সরকারী মাধ্যমিক বিদ্যালয়,সরকারী জিলা স্কুল,সরকারী মডেল স্কুল এন্ড কলেজ ও সরকারী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা দূর্নীতি প্রতিরোধ বিষয়ের উপর বিতর্ক প্রতিযোগী অনুষ্ঠিত হয়।

বিতর্ক প্রতিযোগীতায় বিচারকের দায়ীত্ব পালন করেন শিশু সংগঠন খেলা ঘর সভাপতি জীবন কৃষ্ণ দে, সাংবাদিক স্বপন খন্দকার,দূর্নীতি প্রতিরোধ কমিটি বরিশাল জেলা শাখার সাধারন সম্পাদক শুভংকর চক্রবর্তী ও দূর্নীতি দমন কমিশনের সহকারী পরিচালক মোঃ সিফাত উদ্দিন।

এর পূর্বে অবিভাবক ও অংশ গ্রহনকারী শিক্ষার্থীদের উদ্যেশে বক্তব্য রাখেন (দুদক) সহকারী পরিচালক মোঃ সিফাত উদ্দিন।অপর দিকে সন্ধায় রয়েেেছ পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন