শিরোনাম :

বরিশালে মাই টিভির ৯ম বর্ষপূর্তি উৎসব পালিত


রবিবার, ১৫ এপ্রিল ২০১৮, ১১:৪১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে মাই টিভির ৯ম বর্ষপূর্তি উৎসব পালিত

বরিশাল প্রতিনিধি: সৃষ্টিতে বিস্ময় এ প্রতিপাদ্য শ্লোগান নিয়ে বিভাগীয় শহর বরিশালে আনন্দ-উৎসাহের মধ্যে দিয়ে র‌্যালি ও কেক কেটে বেসরকারী স্যাটেলাইট টিভি চ্যানেল মাই টিভির ৮ম বর্ষ পূর্তি ও ৯ম বর্ষে পদাপর্ণ উপলক্ষে এক ঝাকজোমক অনুষ্ঠানের আয়োজন করেছে মাই টিভি কর্তৃপক্ষ ও বরিশাল প্রতিনিধি পারভেজ রাসেল।

আজ রোববার সকাল সাড়ে ১০টায় অশ্বিনী কুমার টাউন হল চত্বরে মাই টিভি’র বর্ষ পূতি উৎসবের আয়োজন করা হয়।উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার এস এম রুহুল আমিন কেক কাটার পূর্বে বলেন,গন মাধ্যম একটি ন্যায় ও বস্তুনিষ্ট সংবাদ দেশ ও জনগনের কথা তুলে ধরেন।মাই টিভি আগামীতে আরো বেশী করে দেশ ও সাধারন মানুষের কথা বেশী করে তুলে ধরার আহবান। সে সাথে মাই টিভি অগ্রযাত্রা এগিয়ে চলে তার প্রত্যাশা করেন তিনি। এসময় বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু,মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম, বরিশালের সাদা মনের মানুষ সমাজ সেবক শ্রী বিজয় কৃষ্ণ দে,বেসরকারী উন্নয়ন সংস্থা আভাষ নির্বাহী পরিচালক রহিমা সুলতানা কাজল, জাহানার বেগম স্বপ্না,নারী নেত্রী রহিমা সুলতানা কাজল।

এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা গিয়াস মাঝি,সুন্দর আলম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সংবাদ কর্মী।প্রধান অতিথি কেক কেটে মাই টিভির বর্ষপূর্তি উদ্বোধন করেন।পরে টাউন হল চত্বর থেকে একটি নগরীতে আনন্দ র‌্যালি বের করে র‌্যালি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে পুনরায় টাউন হল চত্বরে এসে শেষ করেন।

এসএ

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন