শিরোনাম :

মুদি দোকানে মাইক্রোবাস ঢুকে এক শিশুর মৃত্যু


রবিবার, ১৯ আগস্ট ২০১৮, ১০:৪৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মুদি দোকানে মাইক্রোবাস ঢুকে এক শিশুর মৃত্যু

মাদারীপুর: মাদারীপুরে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে মুদি দোকানের ভিতরে ঢুকে চাপা দিলে এক শিশুর মৃত্যু হয়েছে।

রোববার বিকাল ৪টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে ডাসার থানার কর্নপাড়া এলাকার এ দুর্ঘটনায় আহত হয়েছেন পাঁচজন।

ঘটনাস্থলেই মারা যাওয়া ইমা (৭) মুদিদোকানদার এমারত হোসেনের মেয়ে ও কর্নপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ জানায়, মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা মুদি দোকানের ভিতরে ঢুকে পড়লে ভিতরে থাকা ইমা মারা যায় এবং কর্নপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির আরেক ছাত্রী সুমনা (৭) গুরতর আহত হয়। এসময় পাশের চায়ের দোকানে থাকা ও মাইক্রোবাসের ভিতরে থাকা আরো ৪ জন আহত হয়। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

দুর্ঘটনায় গুরুতর আহত শিশু সুমনাকে বরিশাল মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর এলাকাবাসী গাছে গুড়ি ফেলে রাস্তা ১ ঘন্টা অবরোধ করে রাখে। এতে দুই পাশে প্রায় পাঁচ শতাধিক গাড়ির জট বেধে যায়। এক পর্যায়ে পুলিশ ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে এলাকাবাসী অবরোধ তুলে নেয়।

স্থানীয়রা জানিয়েছেন, দুর্ঘটনার সময় মুদিদোকানের মালিক এমারত হোসেন তার মেয়ে ও মেয়ের বান্ধবীকে দোকানে রেখে বাজারের অন্য একটি দোকানে কাজে গিয়েছিলেন।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সড়ক দুর্ঘটনায় এক শিশু মারা গেছে। আরেক শিশুকে গুরুতর আহত অবস্থায় বরিশাল মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, কিছু সময় এলাকাবাসী রাস্তা অবরোধ করে রাখলেও আমরা সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন