শিরোনাম :

 পশু কোরবানিকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে নিহত ১


বুধবার, ২২ আগস্ট ২০১৮, ০৬:৪৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

  পশু কোরবানিকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে নিহত ১

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জে পশু কোরবানিকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে অলিউল ঘরামী (৪০) নামে একজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন। তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল (শেবাচিম) কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কাজীরহাট থানাধীন রতনপুর এলাকায় এই ঘটনা ঘটে।নিহত অলিউল ঘরামী ওই এলাকার মজিদ ঘরামীর ছেলে।

নিহতের ভাই রিপন ঘরামী জানান, আগে থেকেই জমিজমা নিয়ে চাচাতো ভাই শাহআলম ঘরামীর সঙ্গে অলিউলের বিরোধ ছিল। সকালে অলিউল ঘরামী নামাজ শেষে ফেরার সময় দেখতে পান বাড়ির পুকুর ঘাটের কাছে শাহআলম ঘরামীরা পশু কোরবানির প্রস্তুতি নিচ্ছেন। এই সময় শাহআলমকে অন্যত্র কোরবানির পশু জবাই করতে বলেন অলিউল। বিষয়টি নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে সেটি সংঘর্ষে রূপ নিলে পশু জবাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে অলিউল গুরুতর জখম হন। এই সময় তাকে উদ্ধার করতে গিয়ে হুমায়ুন ঘরামী (২৮), কামাল হোসেন ঘরামী (৩০), মো. মাসুদ (২৫), শাহগিদ হোসেন (২৪) ও আলমগীর হোসেন (৪৪) গুরুতর আহত হন।

তিনি আরও জানান, অলিউলকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক ডা. দাস রনবীর তাকে মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে কাজীরহাট থানার ওসি মো. হারুণ অর রশিদ জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় শাহআলম ও তার ছোট ভাইয়ের স্ত্রী শারমিনকে আটক করা হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন