শিরোনাম :

গ্রেফতারের পর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’ নিহত ১


রবিবার, ২৬ আগস্ট ২০১৮, ১১:২৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

গ্রেফতারের পর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’ নিহত ১

পিরোজপুর: পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় গ্রেফতারের পর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জাকির হোসেন (৫৫) ওরফে বুড়ো জাকির নামে একজন নিহত হয়েছেন।

পুলিশের দাবি, নিহত জাকির হোসেন আন্তঃজেলা ডাকাত দলের সরদার। তার বিরুদ্ধে ইন্দুরকানী, বাগেরহাটের শরণখোলা এবং ঝালকাঠির রাজাপুর ও কাঁঠালিয়া থানায় ১১টি ডাকাতির মামলা রয়েছে। জাকির পিরোজপুরের কাউখালী উপজেলার জোলাগাতি গ্রামের ফজলুল হকের ছেলে।

শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার পত্তাশী বটতলা এলাকার তিন রাস্তার মোড়ে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে একটি পাইপগান, তিনটি রাইফেলের গুলি, দুটি বন্দুকের গুলি, ১২টি কার্তুজ, একটি চায়নিজ কুড়াল ও একটি দা উদ্ধার করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক একেএম মিজানুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও ইন্দুরকানী থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে শুক্রবার দুপুরে খুলনা থেকে জাকির হোসেনকে গ্রেফতার করে।

শনিবার রাতে পুলিশ জাকিরকে নিয়ে অস্ত্র উদ্ধারে অভিযানে বের হয়। তারা পত্তাশী বটতলা এলাকায় পৌঁছালে সেখানে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি করে। একপর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়।

এ ঘটনায় জাকির ও ইন্দুরকানী থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহাদাৎ হোসেন (৩০) ও জেলা গোয়েন্দা পুলিশের কনস্টেবল নাসির উদ্দিন (২৩) গুলিবিদ্ধ হন। তাদের মধ্যে জাকিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান একেএম মিজানুল হক।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন