ব্রেকিং নিউজ
চার অপারেটরকে দ্রুত গতির ইন্টারনেট সেবা ফোরজি’র লাইসেন্স হস্তান্তর
শিরোনাম :
   সাধারণ মানুষের স্বাস্থ্যসেবাকে অগ্রাধিকার দিতে হবে : রাষ্ট্রপতি    প্রাথমিক সমাপনীতে শতভাগ সৃজনশীল প্রশ্নে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত    ”পরিক্ষীত পদ্বতিতেই দেশের জ্বালানি নিরপত্তা নিশ্চিত করা হবে”    কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের মানববন্ধন    স্মারকলিপি গ্রহণ করলেন না রাবি উপাচার্য    এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে ৪ শিক্ষক গ্রেপ্তার    আন্দোলনের মুখে অচল হয়ে পড়েছে বিসিসি কার্যক্রম    সময় মতো, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে: প্রধানমন্ত্রী    সংবাদ সম্মেলনে তিনটি সুখবর দিলেন প্রধানমন্ত্রী    জামালপুরে আড়াই বছরের শিশুর বিরুদ্ধে মামলা

চট্টগ্রামে ইয়াবা ব্যবসায়ীর ১০ বছরের কারাদণ্ড


বুধবার, ১ জুন ২০১৬, ০৭:০৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

চট্টগ্রামে ইয়াবা ব্যবসায়ীর ১০ বছরের কারাদণ্ড

চট্টগ্রাম অফিস: চট্টগ্রামে এক ইয়াবা ব্যবসায়ীকে ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই রায়ে অন্য এক আসামীকে ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ৩ মাসের কারাদণ্ড দেয়া হয়। বুধবার দুপুরে মহানগর দায়রা জজ শাহে নূর এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তর নাম রফিক আজিজ (৫৬)। আসামী রফিক আনোয়ারা উপজেলার রায়পুর এলাকার ফজল হকের ছেলে।

মহানগর পিপি এডভোকেট ফখরুদ্দিন চৌধুরী জানান, ২০১৪ সালের ৩০ জুন চট্টগ্রাম বন্দরের বহির্নোঙ্গরে একটি ফিশিংবোট থেকে ইয়াবা ব্যবসায়ী রফিক আজিজকে গ্রেফতার করা হয়। এসময় বোটের ইঞ্জিনরুম থেকে দেড় লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ওইদিনই নৌবাহিনীর কর্মকর্তা মো. শাহজাহান বাদী হয়ে পতেঙ্গা থানায় মামলা দায়ের করেন।

অভিযোগ গঠনের উদ্দেশ্যে চার্জশিট দাখিল করা হয় একই বছরের ৩ আগস্ট। মামলার চার্জশিট গঠন করা হয় ২০১৫ সালের ৯ জুন। ১৩ জন সাক্ষীর মধ্যে ৯ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় দেন।

এসআই/এমএল

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন