শিরোনাম :

৩৬ হাজার ইয়াবাসহ কার জব্দ, ২ নারীসহ গ্রেফতার ৩


শুক্রবার, ৩ জুন ২০১৬, ০৮:৪৪ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

৩৬ হাজার ইয়াবাসহ কার জব্দ, ২ নারীসহ গ্রেফতার ৩

চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম মহানগরীর বায়োজিদ বোস্তামী থানা পুলিশ ইয়াবা পাচারকারী চক্রের দুই নারী সদস্যসহ ৩ জনকে গ্রেফতার করেছেন। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৩৬ হাজার ইয়াবা এবং ইয়াবা বিক্রির ৪২ লাখ টাকা এবং একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ৮টা থেকে এ অভিযান শুরু হয়েছে। রাত সাড়ে ১২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে এ নিয়ে অভিযান চলছে বলে জানান বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন।

আটককৃত মাদক পাচারকারী দলের সদস্যরা হলো-মো. আলম (৩৫), তার স্ত্রী হামিদা বেগম (৩০) ও সেলিনা আক্তার শেলী (২০)।

ওসি জানান, রাত ৮টার গোপন খবরের ভিক্তিতে বায়োজিদ থানার শীতলঝর্না এলাকায় একটি বাসার সামনে থাকা একটি নম্বারবিহীন প্রাইভেটকার এবং এর ভীতরে থাকা ২ নারীসহ ৩ জনকে আটক করা হয়। পরে প্রাইভেটকারটিতে তল্লাশী চালিয়ে ৩৬ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতদের মধ্যে সেলিনা আক্তার শেলী কক্সবাজার টেকনাফ এলাকার কুখ্যাত ইয়াবা চক্রের হোতা শাহ আজমের স্ত্রী বলে জানান ওসি মহসীন।

পরে আটককৃত তিনজনের দেয়া তথ্য মতে নগরীর পাঁচলাইশ থানার সুগন্ধা আবাসিক এলাকার সি-ব্লকের ৪ নম্বর সড়কের ৮৫ নম্বর বাসার অভিযান চালিয়ে ইয়াবা বিক্রির ৪২ লাখ টাকা জব্দ করা হয়েছে।

মধ্যরাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত এ চক্রের মূলহোতাদের ধরতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি। তিনি বলেন, একাধিক গাড়ি এবং একাধিক বাসা বাড়ি ব্যবহার করে চক্রটি ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন