শিরোনাম :

চট্টগ্রামে পৃথক ঘটনায় দুজনকে হত্যা


শুক্রবার, ৩ জুন ২০১৬, ০২:৫৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

চট্টগ্রামে পৃথক ঘটনায় দুজনকে হত্যা

চট্টগ্রাম অফিস: চট্টগ্রামে পৃথক দুটি ঘটনায় একজনকে কুপিয়ে এবং অপর এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা থেকে আড়াইটার মধ্যে এ দুটি ঘটনা ঘটে।নিহত দুজন হলেন রেস্টুরেন্টের স্টোরকিপার রফিক (৪৫) ও সেলুনের কর্মচারী মমিন (২৫)।

কোতোয়ালি থানার সহকারী পুলিশ কমিশনার (এসি) আবদুর রহিম জানান, চট্টগ্রামের রেয়াজউদ্দিন বাজারে আল ফয়েজ বিরিয়ানি হাউসে সহকর্মীর ধারালো অস্ত্রের আঘাতে স্টোরকিপার রফিক নিহত হয়েছেন। এ সময় আরো একজন আহত হন।

তিনি জানান, স্বপন ত্রিপুরা (২২) নামের এক যুবক ১০-১৫ দিন আগে ওই হোটেলে কাজ করতে আসেন। কোনো কারণে রফিক ও তাঁর মধ্যে কথাকাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে রফিককে কুপিয়ে হত্যা করেন স্বপন ত্রিপুরা। বাধা দিতে গেলে আরেক সহকর্মীকেও কুপিয়ে আহত করেন স্বপন।

পুলিশ সকালে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে মর্গে পাঠায়। আহত ব্যক্তিকেও চমেকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।রফিকের বাড়ি চট্টগ্রামের আনোয়ারায় আর স্বপন ত্রিপুরার বাড়ি খাগড়াছড়ি।

এদিকে নগরীর আলকরণ এলাকায় মমিন নামের সেলুনের এক কর্মচারীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এ বিষয়ে এসি আবদুর রহিম জানান, গতকাল রাত ১১টার দিকে চুল কাটতে গিয়ে সেলুনের স্টাফ মমিনের সঙ্গে কথাকাটাকাটি হয় চুল কাটতে আসা এক ব্যক্তির। কথাকাটাকাটির পর চুল কাটতে আসা ব্যক্তি চলে যান। পরে তাঁর কয়েকজন সঙ্গীকে নিয়ে গিয়ে সেলুনের ওই কর্মচারীকে কিল-ঘুষি মারেন ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। পরে হাসপাতালে নেওয়ার পর মারা যান মমিন।

এমএল

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন