শিরোনাম :

সাংসদ মোস্তাফিজুরের বিরুদ্ধে মামলা


শুক্রবার, ৩ জুন ২০১৬, ০৩:১১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সাংসদ মোস্তাফিজুরের বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম অফিস: নির্দেশ মোতাবেক কাজ না করায় উপজেলা নির্বাচনী কর্মকর্তাকে মারধরের ঘটনায় চট্টগ্রামের বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর বিরুদ্ধে মামলা হয়েছে।

শুক্রবার দুপুরে বাঁশখালী থানায় এমপিসহ ৩ জনের নাম উল্লেখ করে এবং আরো অজ্ঞাত ৭/৮ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন।

চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) হাবিবুর রহমান আওয়ামী লীগের সংসদ সদস্য মুস্তাফিজুর রহমানসহ তিনজনকে আসামী করা হয়েছে স্বীকার করে বলেন, নির্বাচন কমিশন সচিবালয়ের নির্দেশে সংসদ সদস্য ও নির্বাচন কর্মকর্তাকে প্রহারের সময় উপস্থিত আরো দুইজনকে এই মামলায় আসামী করা হয়েছে।

সাতকানিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার কামরুল ইসলাম জানিয়েছেন, মামলায় তিনজনের নাম উল্লেখ করা হয়েছে এবং অজ্ঞাতনামা আরো সাত আটজনকেও আসামী করা হয়েছে। সরকারি কর্মচারীকে মারধর করার অভিযোগে ৩৩২ ও ৩৫৩ ধারায় এই মামলা দায়ের করা হয় বলে জানান তিনি।

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, মামলা দায়েরর পর থেকে বাশঁখালীতে উত্তেজনা বিরাজ করছে, সেখানে বাড়তি পুলিশ মোতায়ন করা হয়েছে।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে নির্বাচনকমিশন সচিবালয় থেকে মামলার নির্দেশনা চট্টগ্রাম জেলা নির্বাচন কমিশন অফিসে পাঠানো হয়। এর পর মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য, এমপির নির্দেশ মোতাবেক নির্বাচনী কর্মকর্তা (প্রিসাইডিং অফিসার) নিয়োগ না করায় বুধবার দুপুরে বাশঁখালীর উপজেলা নির্বাচনী কর্মকর্তা জাহিদুল ইসলামকে ইউএনও অফিসে ডেকে নিয়ে প্রকাশ্যে মারধর করেন স্থানীয় সংসদ সদস্য ও তার অনুসারি আওয়ামী লীগ নেতারা।

এ ঘটনায় ঐ দিন বিকালে নির্বাচন কমিশন বাঁশখালীতে ৪ জুন অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচন স্থগিত করেন এবং এমপি মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলে জানান।

এসআই/এমএল

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন