শিরোনাম :

মাহে রমজানকে স্বাগত জানিয়ে ইসলামী ফ্রন্টের র‌্যালি


শনিবার, ৪ জুন ২০১৬, ০৯:১৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মাহে রমজানকে স্বাগত জানিয়ে ইসলামী ফ্রন্টের র‌্যালি

বোয়ালখালী প্রতিনিধি: চট্টগ্রামের বোয়ালখালীতে মাহে রমজানকে স্বাগত জানিয়ে ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা র‌্যালি করেছে।

শনিবার বিকেলে এ র‌্যালি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদিক্ষণ করে উপজেলা পরিষদ চত্বরে শেষ হয়। র‌্যালির উদ্বোধন করেন যুবনেতা আবদুল জলিল।

এ উপলক্ষে আয়োজিত সভায় বাংলাদেশ ইসলামী ফ্রন্টের বোয়ালখালী শাখার সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও মাওলানা মো. ফখরুদ্দিনের সঞ্চালনায় মাহে রমজানের গুরুত্বারোপ করে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আখতার হোসেন তালুকদার, জসিম উদ্দিন তৈয়বী, মাওলানা মুহাম্মদ মহিউদ্দিন, শায়ের মাওলানা এমদাদুল ইসলাম কাদেরী, সৈয়দ মুহাম্মদ মোদাচ্ছের, মাওলানা জসিম উদ্দিন, খোরশেদুল আলম সুমন, মোরশেদুল আলম।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ছাত্রসেনা বোয়ালখালী শাখার সভাপতি নুরুল আজিম সুরত, ছাত্রনেতা হাফেজ মুহাম্মদ সাইফুদ্দিন, মুহাম্মদ মামুন উদ্দিন মেম্বার, এনাম উদ্দিন, মোবারক হোসাইন, মিজানুর আহমদ আল ইমতিয়াজ, মুসলিম উদ্দিন ও মোরশেদ আলম খাঁন।

এতে বক্তারা মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণ, নামাযের সময় লোডশেডিং, দিনের বেলায় হোটেল রেস্তোরা বন্ধ রাখা ও অশ্লীলতা বন্ধকরাসহ যাবতীয় দাবি তুলে ধরেন।

পিএস/এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন