শিরোনাম :

এসপি বাবুল আক্তারের স্ত্রীকে গুলি করে হত্যা


রবিবার, ৫ জুন ২০১৬, ০৮:৫৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

এসপি বাবুল আক্তারের স্ত্রীকে গুলি করে হত্যা

চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) গোয়েন্দা বিভাগের সাবেক কর্মকর্তা এবং পুলিশ হেডকোয়ার্টারে কর্মরত পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খাতুনকে (৩২) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নগরীর জিইসি মোড়ের ওয়েল ফুডের সামনে এ ঘটনা ঘটে।

রোববার সকাল সাড়ে ৬টার দিকে ছেলেকে স্কুলে নিয়ে যাওয়ার পথে তিনি হত্যার শিকার হন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে সন্তানকে স্কুলে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন মাহমুদা খাতুন। জিইসি মোড়ে মোটরসাইকেলে আসা তিন দুর্বৃত্ত তাঁকে উদ্দেশ্য করে গুলি করে। মাহমুদা খাতুন সঙ্গে সঙ্গেই রাস্তায় পড়ে যান। ঘটনাস্থলেই নিহত হন তিনি। পরে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসে মাহমুদা খাতুনকে চিনতে পারেন।

বাবুল ও মাহমুদা খাতুন দম্পতির ছেলে মাহির আক্তার নগরীর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলে দ্বিতীয় শ্রেণিতে পড়ে। ছোট মেয়ে তাবাসসুম এখনও স্কুলে যাওয়া শুরু করেনি। তাদের বাসা জিইসি মোড় সংলগ্ন ও আর নিজাম রোডে।

চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) পুলিশ কমিশনার ইকবাল বাহার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পাওয়ার পর তিনিসহ পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান।

বাবুল আক্তার চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) উপকমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন। সম্প্রতি তিনি এসপি পদে পদোন্নতি পেয়ে ঢাকায় বদলি হয়ে এসেছেন।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন মাহমুদ বলেন, জঙ্গি দমনে ভূমিকা রাখার কারণে কোনো জঙ্গি সংগঠন এ ঘটনা ঘটিয়েছে কি না আমরা তা খতিয়ে দেখছি।

সাম্প্রতিক সময়ে জঙ্গি ও সন্ত্রাস দমনে কৃতিত্বপূর্ণ অবদান রেখে আসছেন পুলিশ কর্মকর্তা বাবুল আক্তার। জঙ্গি ও সন্ত্রাস দমনে তার সাহসী অবদানের কারণে সারাদেশেই তিনি আলোচিত।

এমএল

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন