শিরোনাম :

কক্সবাজারে মাদকের আস্তানায় অভিযান, ৫ জনের কারাদণ্ড


বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭, ০৩:৩৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কক্সবাজারে মাদকের আস্তানায় অভিযান, ৫ জনের কারাদণ্ড

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার শহরের মাছবাজার ও পেশকারপাড়া এলাকার চিহ্নিত বিভিন্ন মাদকের আস্তানায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। এ সময় বিভিন্ন প্রকার মাদকদ্রব্যসহ ৫ জনকে হাতেনাতে আটক করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা প্রিয়াংকা ও সেলিম শেখের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

আটকদের মধ্যে পূর্ব মাছবাজার এলাকার ক্য চ রাখাইনের ছেলে মংসে হ্লা রাখাইন (৩২), পেশকারপাড়া থেকে আটক মহেশখালীর মৃত আনোয়ার পাশার ছেলে মু. খোরশেদ আলম (১৯) ও পেশকারপাড়ার মৃত আমির হোসাইনের ছেলে জসিম উদ্দিন (৩৫) এদের প্রত্যেককে ৬ মাস করে কারাদন্ড দেয়া হয়।

একই অভিযোগে আটক পূর্ব মাছবাজার এলাকার চে থুয়াই রাখাইনের ছেলে চ খাইন রাখাইন ( ২০) ও টেকপাড়ার মু. শাহজাহানের ছেলে মো. সোহেলকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেয় জেলা প্রশাসনের মোবাইল কোর্ট। অভিযানকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার এর সহকারী পরিচালক সোমেন মন্ডল, ইন্সপেক্টর ধননজয় চন্দ্র দেবনাথসহ আনসার সদস্যরা উপস্থিত ছিলেন। পরে আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করে জেল হাজতে প্রেরণ করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার এর সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, শহরের বেশ কিছু মাদকের আস্তানার কারণে সামজিক পরিবেশ নষ্ট হচ্ছে। অভিযোগের ভিক্তিতে পূর্ব মাছ বাজার এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী উশা মে রাখাইন, লাসেং প্রু রাখাইন প্রকাশ চশমুনি, আবু তুনির বাসায় অভিযান চালানো হয়। অন্যান্য মাদকের আস্তানায়ও ক্রমান্বয়ে অভিযান চালানো হবে বলে জানান তিনি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন