শিরোনাম :

কক্সবাজারে হজ্জ সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল


বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭, ০৩:৪২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কক্সবাজারে হজ্জ সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল

কক্সবাজার প্রতিনিধি: ২০১৭ সালে পবিত্র হজ্জ যাত্রীদের মাঝে ‘হজ্জ সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল’ অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার শহরের মোটেল উপলে সভায় হজ্জের বিভিন্ন দিকনির্দেশা তুলে ধরে বক্তব্য রাখেন কক্সবাজার হজ্ব কাফেলা ও কক্সবাজার ট্যুরস এন্ড ট্রাভেলস এর প্রধান নির্বাহী আলহাজ্ব হাফেজ মাওলানা তোফায়েল উদ্দিন চৌধুরী। শেষে হজ্জযাত্রীদের মাঝে বিভিন্ন হজ্জসামগ্রী তুলে দেয়া হয়।

এ সময় হজ্জযাত্রীদের মধ্যে উপস্থিত ছিলেন- কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পিপি সিনিয়র আইনজীবি মমতাজ আহমদ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি এডভোকেট মুহাম্মদ নুরুল ইসলাম, সিনিয়র আইনজীবী মুহাম্মদ ফেরদৌস, কক্সবাজার সিটি কলেজের অধ্যাপক মুহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী, সিনিয়র সাংবাদিক আতাহার ইকবাল, বিশিষ্ট ব্যাংকার মুহাম্মদ জাকারিয়া চৌধুরী, কাজী মুহাম্মদ মনজুর আলম, রামুর অবসরপ্রাপ্ত শিক্ষক মাস্টার মুহাম্মদ তৈয়ব, শহরের বিশিষ্ট ব্যবসায়ী দেলোয়ার হোসাইন, বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমীর শিক্ষক মাওলানা ফরহান উল্লাহ প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন তানযীমুল উম্মাহ হিফয মাদরাসা কক্সবাজার শাখার ছাত্র হাফেজ হোসাইন মনজুর নাঈম।

কক্সবাজার হজ্ব কাফেলার মাধ্যমে এ বছর ৫৯ জনের একটি গ্রুপ পবিত্র হজ্বব্রত পালনে যাচ্ছেন। আগামী ২৮ জুলাই কক্সবাজার বিমানবন্দর থেকে তাদের প্রথম হজ্জ ফ্লাইট। যা কক্সবাজার থেকে প্রথম কোন হজ্জ ফ্লাইট হাজি নিয়ে সরাসরি সৌদিয়া যাচ্ছে।

উল্লেখ্য, ‘কক্সবাজার হজ্ব কাফেলা’ ইতিমধ্যে ওমরাহ ও হজ্ব যাত্রীদের সেবার মাধ্যমে সুনাম কুড়াতে সক্ষম হয়েছে। তাছাড়া সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য এই কাফেলাকে ‘সেরা প্রতিষ্ঠান’ হিসাবে স্বীকৃতিও দেয়া হয়েছে। আগামীতে সেবার মান ধরে রাখতে সবার সহযোগিতা ও দোয়া কামনা করেছেন কাফেলার স্বত্ত্বাধিকারী আলহাজ্ব হাফেজ মাওলানা তোফায়েল উদ্দিন চৌধুরী।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন